শনিবার ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কোন অপশক্তি সাংবাদিকদের কলম বন্ধ করতে পারবে না: কানাইঘাটে মতবিনিময়ে বক্তারা

বিশ্বনাথ প্রতিনিধি :   সোমবার, ২৬ আগস্ট ২০১৯ 103 ভিউ
কোন অপশক্তি সাংবাদিকদের কলম বন্ধ করতে পারবে না: কানাইঘাটে মতবিনিময়ে বক্তারা
সিলেটের কানাইঘাট ও বিশ্বনাথ উপজেলায় কর্মরত সাংবাদিকদের মধ্যে ঈদ পরবর্তী শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২৫আগষ্ট) বিকেলে কানাইঘাট প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক ও কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এম.এ হান্নান। কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সাংবাদিক তজম্মুল আলী রাজু ও সাইফুল ইসলাম বেগ।
সভায় বক্তারা বলেন, সারা দেশের মফস্বল সাংবাদিকরা আজ ঝুঁকির মধ্যে রয়েছেন। পেশাগত দায়িত্ব পালনকালে কোথাও কোথাও তাদের উপর হামলা করা হচ্ছে। মিথ্যা মামলায় জড়িয়ে জেল খাটানো হচ্ছে। সাগর রুনিকে হত্যার পর আজও সেই রহস্য উন্মোচন করা হয়নি। কিন্তু তার পরও একের পর এক সাংবাদিকদের মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করা হচ্ছে। সম্প্রতি  দৈনিক সমাকালের তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি আমিনুল ইসলামকে যুদ্ধাপরাধীর মামলায় আসামি করা হযেছে। বক্তারা এর তীব্র নিন্দা জানিয়ে বলেন, যতই ষগযন্ত্র আর মিথ্যা মামলায় জড়ানো হোকনা কেন, কোন অপশক্তি সাংবাদিকদের কলম বন্ধ করতে পারবে না।
সভায় উপস্থিত ছিলেন, বিশ^নাথ প্রেসক্লাবের সহসভাপতি আশিক আলী, কোষাধ্যক্ষ আখতার আহমদ শাহেদ, কার্যনিবাহী সদস্য কামাল মুন্না, আব্দুল সালাম, বদরুল ইসলাম মহসিন, সাংবাদিক এমদাদুর রহমান মিলাদ, মোহাম্মদ আলী শিপন, নুর উদ্দিন, জামাল মিয়া, অসিত রঞ্জন দেব, লোকমান হোসেন, আব্বাস হোসেইন ইমরান, কামরুল ইসলাম, পাবেল সামাদ, কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, সিলেট প্রেসক্লাবের সদস্য কাওছার আহমদ, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুন নুর, কোষধ্যক্ষ মিসবাহুল ইসলাম চৌধুরী, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক মাহবুবুর রশিদ, সদস্য আমিনুল ইসলাম, শাহীন আহমদ, আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, মুমিন রশিদ, জসীম উদ্দিন ও সাংবাদিক জয়নাল আজাদ।
Facebook Comments
advertisement

Posted ৫:৫০ অপরাহ্ণ | সোমবার, ২৬ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com