মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আগামীকাল : প্রস্তুতি সম্পন্ন

রবিবার, ১০ নভেম্বর ২০১৯     367 ভিউ
কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আগামীকাল : প্রস্তুতি সম্পন্ন

আলিম উদ্দিন, কানাইঘাট থেকে :  সিলেটের কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামীকাল সোমবার (১১ নভেম্বর) অনুষ্ঠিত হবে। এতে দুপুর ১২টায় কানাইঘাট পূর্ব বাজারে প্রথম অধিবেশন ও ইউনিক কমিউনিটি সেন্টারে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের ভোটে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হবেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। এছাড়া বিশেষ অতিথি হিসাবে সিলেট জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন।

এদিকে দীর্ঘ প্রায় ৮ বছর পর কানাইঘাট আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে দলের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়েছে। সম্মেলনে সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করছেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সাবেক মেয়র লুৎফুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আ’লীগের সদস্য আব্দুল মুমিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, যুগ্ম আহবায়ক অলিউর রহমান। এছাড়া সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্ধিতা করছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক দক্ষিণ বাণীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এডভোকেট আব্দুস সাত্তার, জেলা যুবলীগ নেতা আব্দুল হেকিম শামীম, যুগ্ম আহবায়ক সাবেক কাউন্সিলর ফখরুদ্দীন শামীম, যুগ্ম আহবায়ক শ্রী রিংকু চক্রবর্তী, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সাবেক ছাত্রনেতা নাজমুল ইসলাম হারুন। এদিকে সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক লুৎফুর রহমান ও সিনিয়র যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলাম।

Facebook Comments Box
advertisement

Posted ২:০১ অপরাহ্ণ | রবিবার, ১০ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com