মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কানাইঘাটের মুলাগুল জনকল্যাণ ট্রাস্টের ঈদ পুনর্মিলনী সভা অনুষ্ঠিত

আলিম উদ্দিন আলিম, কানাইঘাট প্রতিনিধি:   শনিবার, ১৭ আগস্ট ২০১৯     303 ভিউ
কানাইঘাটের মুলাগুল জনকল্যাণ ট্রাস্টের ঈদ পুনর্মিলনী সভা অনুষ্ঠিত

কানাইঘাটের মুলাগুল জনকল্যাণ ট্রাস্টের উদ্যোগে এক ঈদ পুনর্মিলনী ও অভিষেক অনুষ্ঠান গত শুক্রবার কান্দলা নয়াবাজার কার্যালয়ে অনুষ্ঠিত হয়। জনকল্যাণ ট্রাস্টের সিনিয়র সদস্য ও কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এম এ রহমান জীবন এর সভাপতিত্বে ও মুলাগুল জনকল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক এম জাহিদ আল মিসবাহ এর পরিচালনায় ঈদ পুনর্মিলনী ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুলাগুল জনকল্যাণ ট্রাস্টের সভাপতি হাফেজ আহমদ মুসলিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুলাগুল জন্যকল্যাণ ট্রাস্টের নির্বাহী সভাপতি হাফেজ শিহাব উদ্দিন, সহ সভাপতি হাফেজ হানিফুজ্জামান, সহ সভাপতি মাওলানা আব্দুস সাত্তার, প্রচার সম্পাদক হাফেজ জাবের আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ শাকিরুল ইসলাম, অর্থ সম্পাদক হাফেজ আবু জাফর তানভীর, উপ অর্থ সম্পাদক হাফেজ মাহফুজ আহমদ, সাংগঠনিক সম্পাদক হাফেজ গুলজার আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান জয়, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: নাঈম হাসান, জনকল্যাণ ট্রাস্ট স্কুল শাখার সভাপতি মো: রাসেল আহমদ চৌধুরী, কার্যকরী পরিষদের সদস্য মো: মিনহাজ উদ্দিন, মো: ইমরান আহমদ, হাফেজ নাজিম উদ্দিন সহ উক্ত সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে হাফেজ আহমদ মুসলিম বলেন, মুলাগুল জনকল্যাণ ট্রাস্ট হচ্ছে বৃহত্তর মুলাগুলের মধ্যে একটি ইসলামিক ও জনকল্যাণমুখী সামাজিক সংগঠন। যার মধ্য দিয়ে মুলাগুলের উন্নয়নমূলক কার্যক্রম থেকে শুরু করে দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে এই সংগঠনটি। ভবিষ্যতে এই সংগঠনটি মুলাগুল তথা গোটা কানাইঘাটবাসীর আস্তা অর্জন করবে বলে আমি আশা করি। উক্ত সংগঠনকে আরো গতিশীল করার লক্ষ্যে মুলাগুলের সুশীল সমাজ ও বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৫ অপরাহ্ণ | শনিবার, ১৭ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com