বুধবার ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কুলাউড়ায় রেলওয়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ

সোমবার, ০৯ নভেম্বর ২০২০     127 ভিউ
কুলাউড়ায় রেলওয়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ

কুলাউড়া প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়া রেলওয়ে জংশন স্টেশন এলাকায় গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ সাড়াঁশি অভিযান পরিচালিত হয়।

রোববার ০৮ নভেম্বর দিনব্যাপি পরিচালিত অভিযানে প্রায় দেড়শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। আরও অনেক অবৈধ স্থাপনা রয়েছে, যেগুলো উচ্ছেদ করা হয়নি বলে জানা গেছে।

দির্ঘদিন থেকে কুলাউড়া রেলওয়ে জংশন স্টেশনের জায়গা জবর দখল করে গড়ে উঠেছে অনেক অবৈধ স্থাপনা। যেগুলোকে কেন্দ্র করে অনেক অপকর্ম পরিচালিত হওয়ার অভিযোগ ছিলো। কোন উচ্ছেদ অভিযান না হওয়ায় জনমনে ক্ষোভ বিরাজ করছিলো।

রোববার রেলওয়ের ঢাকা জোনের ভূ-সম্পত্তি কর্মকর্তা নজরুল ইসলামের নেতৃত্বে অভিযান কালে উপস্থিত ছিলেন রেলওয়ের বানিজ্যিক কর্মকর্তা শওকত জামিল মহসিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী, রেলওয়ের ফিল্ড কানুনগো ইকবাল মাহমুদ ও আমিন মমরাজুল ইসলাম, কুলাউড়া থানা পুলিশ, রেলওয়ে জিআরপি ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

অভিযানে অংশগ্রহণকারী কর্মকর্তারা জানান, সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অভিযান পরিচালিত হয়। এতে দেড়শতাধিক অবৈধ স্ধাপনা উচ্ছেদ করা হয়। রেলওয়ের হিসাব মত আড়াই থেকে ৩শত অবৈধ স্থাপনা রয়েছে। ফলে উচ্ছেদ অভিযান চলবে

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৭ অপরাহ্ণ | সোমবার, ০৯ নভেম্বর ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com