শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কুলাউড়ায় ২ ডাকাত আটক

মঙ্গলবার, ২১ জুলাই ২০২০     324 ভিউ
কুলাউড়ায় ২ ডাকাত আটক

জিয়াউল হক জিয়া, কুলাউড়া প্রতিনিধি: কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়ন থেকে ভারতের এক বাড়িতে গিয়ে ডাকাতি করার প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাতকে আটক করেছে পুলিশ। রোববার ১৯ জুলাই রাত সাড়ে ১১ টার দিকে তাঁদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের বিলের পাড় গ্রামের আব্দুস সোবহানের ছেলে মাহমুদ (৩৫) ও অপরজন কমলগঞ্জ উপজেলার শ্রীমতপুর গ্রামের বশির মিয়ার ছেলে আব্দুস সাত্তার রাজু (২৬)।

এসময় তাঁদের কাছ থেকে ১টি পাইপগান ও এক রাউন্ড গুলি জব্দ করা হয়। থানা সূত্রে জানা গেছে, ভারতের এক বাড়িতে গিয়ে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল তাঁরা। পরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সীমান্তবর্তী ইউনিয়ন শরীফপুর থেকে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান, কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী, থানার এসআই সনক কান্তি দাস, শাহীন আহমদ ও এএসআই সুজন আহমদসহ একদল পুলিশ সেখানে গিয়ে তাঁদেরকে আটক করতে সক্ষম হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, অস্ত্রসহ গ্রেপ্তারকৃত ২ ডাকাতের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। সোমবার ২০ জুলাই সকালে গ্রেপ্তারকৃত ২ ডাকাতকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

তিনি আরও জানান, তাঁরা ৬/৭ জন মিলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকীরা পালিয়ে যায়। বাকীদেরও আটকের অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি জানান।

 

Facebook Comments Box
advertisement

Posted ১:২৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ জুলাই ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com