মঙ্গলবার ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কুলাউড়ায় করোনায় কর্মহীনদের সহায়তায় এন সি ৯০ব্যাচের বন্ধুরা

মঙ্গলবার, ১২ মে ২০২০ 50 ভিউ
কুলাউড়ায় করোনায় কর্মহীনদের সহায়তায় এন সি ৯০ব্যাচের বন্ধুরা
জিয়াউল হক জিয়া, কুলাউড়া প্রতিনিধি : কুলাউড়ায় করোনা মহামারীর ফলে কর্মহীন ও পৌর এলাকার সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিন এবং নিন্ম মধ্যবিত্ত মানুষের মাঝে নগদ অর্থ উপহার হিসেবে বিতরণ করলেন কুলাউড়া এন সি স্কুলের প্রাক্তন ছাত্ররা। ১২ মে মঙ্গলবার ১৫০ পরিবারের কাছে নগদ অর্থ পৌঁছে দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আনোয়ার হোসেন, তিনি বলেন সর্বস্তরের মানুষকে সচেতনতা ও সতর্কতার সাথে এ পরিস্হিতি মোকাবেলা করতে হবে এছাড়া ছিলেন কুলাউড়া প্রেসকাবের (একাংশের) সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বখস্ পাতাকুড়ির দেশের কুলাউড়া ব্যুরো প্রধান এইচ ডি রুবেল, দৈনিক আজকালের খবরের কুলাউড়া প্রতিনিধি সুমন আহমদ, দৈনিক মাতৃছায়া প্রতিনিধি উসুফ আহমদ ইমন প্রমুখ।
প্রাক্তন ছাত্র মোশারফ হোসেন শামিম বলেন, দেশ বিদেশে থাকা ৯০ ব্যাচের আমাদের বন্ধুরা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বলেই আমরা ক্ষুদ্র এই সহায়তাকে সাহায্য না বলে উপহার হিসেবে দেখার জন্য অনুরোধ করছি। এই কঠিন সময়ে মানুষ কর্মহীন হয়ে পড়েছেন তাই আমাদের বন্ধু মহলের এই ক্ষুদ্র উপহার।
প্রাক্তন ছাত্র ও ফার্মেসি ব্যবসায়ী মোশারফ হোসেন শামিমের তত্ত্বাবধানে, গোলাম মোস্তফা পাভেল, রুহুল আমিন রুহেল, ইনুছ হাসান সপন, সামসদ্দোহা শোভন, দেশ ও প্রবাসী বন্ধুদের মধ্যে আ ন ম জুবায়ের আহমদ, আলী আমজদ, এজাজ মাহবুব খান, ইমরুল চৌধুরী সাথে সমন্বয় করে এই নগদ অর্থ গুলো মানুষের মাঝে বিতরন করেন।
Facebook Comments
advertisement

Posted ৮:০৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com