শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কুলাউড়ায় আ’লীগের সাংগঠনিক সম্পাদক নাদেল’র খাদ্য সহায়তা প্রদাণ

শুক্রবার, ১৫ মে ২০২০     77 ভিউ
কুলাউড়ায় আ’লীগের সাংগঠনিক সম্পাদক নাদেল’র খাদ্য সহায়তা প্রদাণ
জিয়াউল হক জিয়া, কুলাউড়া প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়ায় মহামারি করোনা ভাইরাসের কারণে থমকে গেছে নিম্ন আয়ের মানুষের জীবন চলার পথ। সেই সকল মানুষের পাশে মানবিক সহায়তা নিয়ে সরকারের পাশাপাশি অনেক জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সামাজিক সংগঠনসহ ব্যক্তি-প্রতিষ্ঠান সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে এগিয়ে এসেছেন।
তেমনি এই দূর্যোগের সংকটময় মুহুর্তে ওই সকল কর্মহীনদের পাশে এসে দাঁড়িয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। তিনি তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে চার দফায় নিজ জন্মমাটি কুলাউড়ার ১৩ টি ইউনিয়নসহ পৌরসভায় দুই হাজার কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিলেন।
বৃহস্পতিবার (১৪ মে) চতুর্থ ধাপে উপজেলার ভাটেরা, বরমচাল ও টিলাগাঁও ইউনিয়নে ৫ শতাধিক কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা (চাল, ডাল, আলু, তেল, লবন ও সাবান) প্রদান করা হয়। এসময় স্থানীয় ভাটেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ এ কে এম নজরুল ইসলাম খাদ্য সামগ্রীগুলো গ্রহণ করেন।
এর আগে তৃতীয় দফায় উপজেলার কাদিপুর, জয়চন্ডী, কর্মধা ও শরীফপুর ইউনিয়নে ৫ শতাধিক, দ্বিতীয় দফায় উপজেলার সদর, রাউৎগাঁও ও ভূকশিমইল ইউনিয়নের ৫ শতাধিক ও প্রথম ধাপে কুলাউড়া পৌরসভা, ব্রাহ্মনবাজার, পৃথিমপাশা ও হাজীপুর ইউনিয়নে ৫ শতাধিক কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দেওয়া হয়।
শফিউল আলম চৌধুরী নাদেলের নির্দেশনায় সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধিসহ আওয়ামীলীগ ও যুবলীগ নেতৃবৃন্দরা কর্মহীন মানুষের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করে এই খাদ্য সহায়তা পৌঁছে দেন।
কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক বর্তমান পরিস্থিতিতে প্রশাসনের পাশাপাশি আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা দিচ্ছেন। এরই প্রেক্ষিতে কুলাউড়ার দুই হাজার কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান আমার এক ক্ষুদ্র প্রচেষ্ঠা মাত্র। এ কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে। তিনি অনাকাঙ্খিত এই দূর্যোগকালীন সময়ে কর্মহীন মানুষের পাশে সরকারের পাশাপাশি সমাজের সকল বিত্তবান ব্যক্তিদের নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহ্বান জানান।
Facebook Comments Box
advertisement

Posted ৯:০৫ অপরাহ্ণ | শুক্রবার, ১৫ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com