বুধবার ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শ্রীমঙ্গল পৌরসভার রেড জোন হিসেবে চিহ্নিত একটি এলাকাকে লকডাউন

মঙ্গলবার, ১৬ জুন ২০২০ 150 ভিউ
শ্রীমঙ্গল পৌরসভার রেড জোন হিসেবে চিহ্নিত একটি এলাকাকে লকডাউন

শ্রীমঙ্গল প্রতিনিধি : পর্যটন শহর হিসেবে পরিচিত শ্রীমঙ্গল উপজেলায় করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় বেশ উপজেলার কয়েকটি এলাকাকে রেডজোন ঘোষনা করা হয়। এর মধ্যে শ্রীমঙ্গল পৌরসভার রেড জোন হিসেবে চিহ্নিত একটি এলাকাকে  লকডাউন ঘোষণা করা হয়েছে।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এবিষয়ে গণবিজ্ঞপ্তি জারি করা হয়। লকডাউন হতে যাওয়া পৌর এলাকাটি হচ্ছে শ্রীমঙ্গল পৌরসভার ২নং ওয়ার্ডের কালীঘাট সড়ক এলাকা। কালীঘাট সড়কের চৌমোহনা থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পর্যন্ত এ লকডাউন কার্যকর থাকবে ৷

আগামীকাল বুধবার সকাল  ১০টা থেকে ওই লকডাউন কার্যকর হবে বলে গণবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় । লকডাউনের কারণে শহরের ওই এলাকার প্রবেশ ও বহির্গমন পথ বন্ধ করে দেওয়া হবে।

এর আগে গতকাল মৌলভীবাজারের সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানানো হয় শ্রীমঙ্গল উপজেলার কালীঘাট রোড, ক্যাথলিক মিশন রোড, রুপসপুর, সবুজবাগ, মুসলিমবাগ, লালবাগ, বিরাইমপুর ও শ্যামলীকে অধিক ঝুঁকিপূর্ণ বিবেচনায় রেড জোন ঘোষণা করা হয় ৷

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত কমিটির সভাপতি নজরুল ইসলাম জানান, করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ার কারণে সোমবার (১৫ জুন) দুপুরে বৈঠকে বসে  উপজেলা করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত কমিটি। বৈঠকে পৌরসভার ২নং ওয়ার্ডের কালীঘাট এলাকাকে ‘রেড জোন’ চিহ্নিত করে লকডাউন করার সিদ্ধান্ত নেওয়া হয়। সিদ্ধান্তের বিষয়ে প্রস্তাব আকারে সিভিল সার্জন কার্যালয়ে চিঠি পাঠায় করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত কমিটি।

পরবর্তীতে সিভিল সার্জন কার্যালয় থেকে লকডাউনের বিষয়ে স্বাস্থ্য অধিদফতরের অনুমোদন নিয়ে ওই এলাকাকে লকডাউন ঘোষণা করা হয়।

Facebook Comments
advertisement

Posted ১০:২৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com