মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কমলগঞ্জে গনধর্ষণ, প্রেমিকসহ আটক ৩

শাব্বির এলাহী, কমলগঞ্জ প্রতিনিধিঃ   বৃহস্পতিবার, ২৫ মার্চ ২০২১     851 ভিউ
কমলগঞ্জে গনধর্ষণ, প্রেমিকসহ আটক ৩

মৌলভীবাজারের কমলগঞ্জে ১৬ বছরের এক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে প্রেমিকসহ কয়েকজন বন্ধু মিলে গনধর্ষণ করার অভিযোগে প্রধান আসামী প্রেমিকসহ ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

গত শনিবার (২০ মার্চ) রাত ১১টায় উপজেলার দেওড়াছড়া চা-বাগান ও প্রেমনগর চা বাগানে এ ঘটনাটি ঘটে। কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস এর নির্দেশনায় শমসেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ মোশারফ হোসেনের নেতৃত্বে এএসআই হামিদ, আনিছ ও সঙ্গীয়ফোর্সসহ উপজেলার বিভিন্ন স্থান থেকে বিশেষ অভিযান করে প্রেমিক রহিমপুর ইউনিয়নের দেওড়াছড়া চা বাগানের জব্বার মিয়া প্রকাশ খালিকের ছেলে জুবেল মিয়া (২২)সহ একই এলাকার মায়া রঞ্জিত রিকমনের ছেলে বকুল রিকমন (২০) ও অমূল্য রিকমনের ছেলে শিপন রিকমন (২০)কে গ্রেফতার করেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত রোববার পতনঊষার ইউনিয়নের শ্রীসুর্য্য হালাবাদী গ্রামের কিশোরী (১৬) তার প্রেমিকের সঙ্গে শমশেরনগর বাজারে দেখা করতে গেলে জোরপূর্বকভাবে সিএনজিচালিত অটোরিকশায় উঠিয়ে প্রথমে দেওড়াছড়া চা-বাগানে শিপন রিকমনের বাসায় নিয়ে কিশোরীর প্রেমিকসহ তার বন্ধুরা মিলে পালাক্রমে গনধর্ষণ করে এবং পরে সেখান থেকে জোরপূর্বক মোটরসাইকেলে করে মৌলভীবাজার সদর উপজেলার প্রেমনগর চা-বাগান এলাকার নির্জন স্থানে নিয়ে আবারও পালাক্রমে গনধর্ষণ করে। ধর্ষণ শেষে কিশোরিকে উপজেলার মুন্সীবাজার ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা কিশোরীর পরিবারকে খবর দিলে সেখান থেকে উদ্বার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মামলার বাদী কিশোরীর বাবা নেছার মিয়া জানান, আমাদের পরিবারের অজান্তে আমার মেয়েটাকে বাড়ি থেকে ডেকে এনে শমশেরনগর এলাকা থেকে সিএনজি করে তুলে নিয়ে পালাক্রমে ৬জন মিলে ধর্ষন করা হয়। আমি এর জন্য সুষ্ট বিচার দাবী করছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ মোশারফ হোসেন জানান, ওই কিশোরীর সঙ্গে দেওড়াছড়া চা-বাগান এলাকার এক যুবকের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। এ ঘটনায় প্রেমিকসহ ৬ জনের নাম উল্লেখ করে মঙ্গলবার দুপুরে কমলগঞ্জ থানায় মামলা করেন কিশোরীর বাবা (কমলগঞ্জ থানার মামলা নং ১৫, তারিখ ২৩ মার্চ ২০২১)। আটক ৩ জনকে গ্রেফতার দেখিয়ে বুধবার সকালে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, এ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে কমলগঞ্জ থানায় ৬ জনকে আসামী করে একটি মামলা হয়েছে। ধর্ষণের অভিযোগে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের আটক করার চেষ্টা চলছে। ধর্ষিতা কিশোরী মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:০৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ মার্চ ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com