রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

রাজনগরে নগদ টাকাসহ ৫ জুয়াড়ি আটক

বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০     197 ভিউ
রাজনগরে নগদ টাকাসহ ৫ জুয়াড়ি আটক

মো. ফরহাদ হোসেন, রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি: সারাদেশ যখন করোনাভাইরাস আতঙ্কে রয়েছে ঠিক সে সময়ই মনের সুখে জুয়া খেলছিল তারা। হয়তো তাদের মনে কোনো ডর-ভয় ছিলনা করোনা ভাইরাস নিয়ে। কিন্তু পুলিশের হাত থেকে রেহাই পায়নি জুয়াড়ির দল। গোপন সংবাদের ভিত্তিতে রাজনগর থানার পুলিশ সদর ইউনিয়নের দাসটিলা গ্রাম থেকে নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়িকে আটক করেছে। বৃহস্পতিবার দুপুুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার সদর ইউনিয়নের দাসটিলা গ্রামের জাহাঙ্গীর আলমের বাড়িতে একদল লোক জুয়া খেলছে বলে সংবাদ যায় রাজনগর থানার পুলিশের কাছে। খবর পেয়ে রাত দেড়টার সময় রাজনগর থানার উপ-পরিদর্শক বিনয় ভূষণ চক্রবর্তী , উপ-পরিদর্শক আবু মোকছেদ পিপিএম ও উপ-পরিদর্শক সুলেমান হোসেনের সমন্বয়ে একদল পুলিশ অভিযান চালায়। অভিযানের সময় জাহাঙ্গীর আলমের ঘর থেকে পাঁচ জুয়াড়িকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলো- দাসটিলা গ্রামের মো. সাজু মিয়া (৩২), মো. জাহাঙ্গীর আলম (৩৭), মোঃ তাহের মিয়া (৫৫), ভুজবল গ্রামের মামুন মিয়া (২৬) ও নন্দীউড়া গ্রামের আরকেছ মিয়া (২৫)। এসময় তাদের কাছ থেকে পুলিশ জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ তিন হাজার ৫’শ ৩০ টাকা উদ্ধার করে। এ ব্যাপারে রাজনগর থানার উপ-পরিদর্শক (এসআই) বিনয় ভূষণ চক্রবর্তী বাদী হয়ে মামলা (নং ২, তা-২/৪/২০) করেছেন। মামলা তদন্ত করছেন উপ-পরিদর্শক এসআই জাহাঙ্গীর আলম।

রাজনগর থানার উপ-পরিদর্শক (এসআই) বিনয় ভূষণ চক্রবর্তী বলেন খবর পেয়ে আমরা সাথে সাথে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করেছি। তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com