সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী আটক

বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১     60 ভিউ
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী আটক

মোঃ আব্দুর রকিব, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ): হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী ও আরো একজনকে আটক করেছে শায়েস্তাগঞ্জ থানার পুলিশ। বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে শায়েস্তাগঞ্জের ড্রাইভার বাজার এলাকা থেকে তাদের ৩ জনকে আটক করা হয়। গতকাল সন্ধ্যার পর শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হল, চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের লালচান গ্রামের মো. মরম আলীর ছেলে মো. জাহাঙ্গীর মিয়া (৩১) ও তার স্ত্রী রুজিনা আক্তার (২৪) এবং মহিমোড়া গ্রামের আলফু মিয়ার ছেলে মো. হিরা মিয়া (৩০)।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের জুয়ার লালচান গ্রামের মো. মরম আলীর ছেলে মো. জাহাঙ্গীর মিয়া ও তার স্ত্রী রুজিনা আক্তার দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন স্থানে মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। বুধবার দুপুরে তারা শায়েস্তাগঞ্জের ড্রাইভার বাজার এলাকায় গাঁজা বিক্রি করছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে জাহাঙ্গীর মিয়া তার স্ত্রী রুজিনা আক্তার ও মো. হিরা মিয়াসহ ৩ জনকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। আটককৃত গাঁজার আনুমানিক মুল্য প্রায় ৪০ হাজার টাকা। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:১১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com