মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের উদ্যোগে অফিসার,পুলিশ সদস্য ও গ্রাম পুলিশের হাতে  ঈদের উপহার সামগ্রী তুলে দেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার

বৃহস্পতিবার, ১৪ মে ২০২০ 42 ভিউ
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের উদ্যোগে অফিসার,পুলিশ সদস্য ও গ্রাম পুলিশের হাতে  ঈদের উপহার সামগ্রী তুলে দেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার
কাজী জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ : স্থানীয় সরকার মন্ত্রনালয়ের আওতায় ঈদুল ফিতর উপলক্ষে সুনামগঞ্জ সদর মডেল থানার পুলিশ অফিসার,পুলিশ সদস্য ও ৯টি ইউনিয়নের চেয়ারম্যান, সচিব ইউপি সদস্য ও সকল গ্রাম পুলিশদের ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুর আড়াইটায় সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সকল পুলিশ অফিসার ও সরকারী কর্মকর্তা, কর্মচারীসহ গ্রাম পুলিশদের হাতে ঈদের উপহার সামগ্রী তুলেন দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল চপল ও সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা।
এ সময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস. সদর মডেল থানার অফসার ইনচার্জ মোঃ সহিদুর রহমান, ওসি তদন্ত সনজুর মোরশেদ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মোঃ আবুল হোসেন,সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস ও সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল প্রমুখ।
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন, এই র্দূযোগ করোনা ভাইরাসের সময় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে আমরা জনপ্রতিনিধিদের পাশিাপাশি, প্রশাসনের সকল স্তরের কর্মকর্তা, কর্মচারী, পুলিশ প্রশাসনের অফিসার থেকে শুরু করে সকল আইন শৃংখলা বাহিনীর সদস্যসহ উপজেলা কৃষি কর্মকর্তা,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,ইউপি সদস্য,সচিব ও গ্রাম পুলিশের প্রতিটি সদস্য মাঠ পর্যায়ে কৃষকদের ধান কাটা থেকে শুরু করে তাদের সচেতন করতে দিনরাত কাজ করেছেন।
তিনি ভাইরাস মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে সবাইকে সতর্কতার সাথে চলাফেরা করার আহবান জানান এবং এই জেলার কর্মহীন মানুষদের প্রতি সরকারের ত্রান তৎপরতা অব্যাহত থাকবে এবং কোন মানুষ শেখ হাসিনার সরকারের আমলে না খেয়ে থাকবে না বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।
Facebook Comments
advertisement

Posted ১০:০১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com