রবিবার ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সার্ক চেম্বার অব কমার্স এর নবনির্বাচিত ভাইস প্রেসিডেন্ট শেখ ফাহিম, কার্যকরী সদস্য চপল ও সজীবকে সুনামগঞ্জ চেম্বার সহ বিভিন্ন সংগঠনের অভিনন্দন

সোমবার, ১৫ জুন ২০২০     204 ভিউ
সার্ক চেম্বার অব কমার্স এর নবনির্বাচিত ভাইস প্রেসিডেন্ট শেখ ফাহিম, কার্যকরী সদস্য চপল ও সজীবকে সুনামগঞ্জ চেম্বার সহ বিভিন্ন সংগঠনের অভিনন্দন
কাজী জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ : সার্ক চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের ২০২০-২১ সালের কার্য নির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট মনোনীত হয়েছেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম ও সদস্য মনোনীত হয়েছেন এফবিসিসিআই এর সাবেক পরিচালক, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ও এফবিসিসিআই এর বর্তমান পরিচালক সজীব রঞ্জন দাস।

সোমবার সার্কের ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল জুলফিকার ভুট্রো স্বাক্ষরিত প্যাডে এ ঘোষনা দেয়া হয়। ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিমকে সার্ক চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের ২০২০-২১ সালের কার্যনির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত করায় তাকে অভিনন্দন জানিয়েছেন সার্ক চেম্বার অব কমার্স এর কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত সদস্য, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ।

তিনি এক বার্তায় জানান, শেখ ফজলে ফাহিম সার্কের ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় দেশে নবদিগন্তের সূচনা হয়েছে। তিনি ইতিমধ্যে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর প্রেসিডেন্ট হয়ে দেশে ব্যবসার প্রসার ঘটিয়ে অর্থনীতির চাকাকে সচল করে বাংলাদেশের চিত্রকে বদলে দিয়েছেন। ফাহিমের পথচলা আগামীতে এই দেশের মানুষজনের কল্যাণে নিবেদিত হবে বলে চপল আশাবাদ ব্যক্ত করেন।

এদিকে সার্ক চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের ২০২০-২১ সালের কার্য নির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট মনোনীত হয়েছেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম ও সদস্য মনোনীত হয়েছেন এফবিসিসিআই এর সাবেক পরিচালক, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খায়রুল হুদা চপল ও এফবিসিসিআই এর বর্তমান পরিচালক সজীব রঞ্জন দাসকে অভিনন্দন জানিয়েছেন সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের নেতৃবৃন্দসহ জেলা যুবলীগ, সদর যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

তারা বলেন শেখ ফাহিম ও সুনামগঞ্জের কৃতিমান জনদরদী নেতা খায়রুল হুদা চপল ও সজীব রঞ্জন দাস সার্ক চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের ভাইস প্রেসিডেন্ট ও কার্যকরী সদস্য হয়ে দেশের সুনাম বৃদ্ধি করেছেন। আগামীতে তাদের প্রচেষ্টায় দেশের অর্থনীতির চাকাকে আরো সচল ও গতিশীল করতে নিরলসভাবে কাজ করে যাবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

বিবৃতিকারীগণ হচ্ছেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তারুকদার মঞ্জু, সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও সুনামগঞ্জ চেম্বারের পরিচালক খন্দকার মঞ্জুর আহমদ, সিনিয়র সদস্য ও চেম্বারের পরিচালক সবুজ কান্তি দাস, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সদর যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল, সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম উকিল, সাংগঠনিক সম্পাদক মোঃ জেবুল মিয়া ও জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে প্রমুখ

Facebook Comments Box
advertisement

Posted ১০:৪৭ অপরাহ্ণ | সোমবার, ১৫ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com