সোমবার ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সাংবাদিক মখলিছ মিয়া সিএনএন বাংলা টিভির বানিয়াচং উপজেলা প্রতিনিধি নিযুক্ত, বিভিন্ন মহলের অভিনন্দন

শনিবার, ২৭ জুন ২০২০ 33 ভিউ
সাংবাদিক মখলিছ মিয়া সিএনএন বাংলা টিভির বানিয়াচং উপজেলা প্রতিনিধি নিযুক্ত, বিভিন্ন মহলের অভিনন্দন
স্টাফ রিপোর্টার ।।  বানিয়াচংয়ের সিনিয়র সাংবাদিক মখলিছ মিয়া স্যাটেলাইট টেলিভিশন সিএনএন বাংলা টিভির বানিয়াচং উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন। বৃহস্পতিবার (২৫ জুন) ঢাকাস্থ অফিস থেকে তাকে আইডিকার্ড, ইস্ট্রমেন্ট ও নিয়োগপত্র প্রদান করেন সিএনএন বাংলা টিভির ম্যানেজিং ডাইরেক্টর শাহীন আল মামুন।
মখলিছ মিয়া  দীর্ঘদিন যাবত জাতীয় দৈনিক মানবজমিন এর বানিয়াচং উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি তরঙ্গ টুয়েন্টিফোর ডটকম এর উপদেষ্টা সম্পাদক, দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ও  সিলেট এক্সপ্রেস পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে সততা ও নিষ্ঠার সাথে কাজ করছেন তিনি। তা ছাড়া সামাজিক সংগঠন বানিয়াচং সাগর দিঘি থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত আছেন।
পূর্ণাঙ্গ স্যাটেলাইট সিএনএন বাংলা টিভির উপজেলা প্রতিনিধি হিসেবে মখলিছ মিয়া নিযুক্ত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বর্ণাঢ্য সফলতা কামনা করেছেন  হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকার সম্পাদক মোঃ ফজলুর রহমান, তরঙ্গ টুয়েন্টিফোর এর সম্পাদক মন্ডলীর সভাপতি ও সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব আলহাজ্ব রেজাউল মোহিত খান, আইন সম্পাদক ও হবিগঞ্জ আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ, বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি মোঃ মোসাহেদ মিয়া, সাধারণ সম্পাদক খলিলুর রহমান. তরঙ্গ টুয়েন্টিফোর এর সম্পাদক ও প্রকাশক শিব্বির আহমদ আরজু ও নির্বাহী সম্পাদক মো. সাহিদুর রহমান।
Facebook Comments
advertisement

Posted ১:৪৭ অপরাহ্ণ | শনিবার, ২৭ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com