সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সাংবাদিকদের বস্তুনিষ্ট লেখনীর মাধ্যমে সমাজের প্রকৃত চিত্র ফুটে উঠে : ওসি মোহাম্মদ এমরান হোসেন

সোমবার, ০১ ফেব্রুয়ারি ২০২১     69 ভিউ
সাংবাদিকদের বস্তুনিষ্ট লেখনীর মাধ্যমে সমাজের প্রকৃত চিত্র ফুটে উঠে : ওসি মোহাম্মদ এমরান হোসেন

স্টাফ রিপোর্টার: বানিয়াচং থেকে প্রকাশিত তরঙ্গ টোয়েন্টিফোর ডটকম’র ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় বড় বাজার আল মদিনা রেস্টুরেন্টে তরঙ্গ টোয়েন্টিফোর ডটকম’র উপদেষ্টা সম্পাদক মখলিছ মিয়ার সভাপতিত্বে এবং সম্পাদক ও প্রকাশক শিব্বির আহমদ আরজু’র সঞ্চালণায় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন। বক্তব্য রাখেন বিশেষ প্রতিনিধি আব্দাল মিয়া ও প্রভাষক ইমতিয়াজ আহমেদ লিলু। প্রধান অতিথির বক্তব্যে অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন বলেন, সংবাদপত্র হচ্ছে রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ। দেশ এবং আইন শৃঙ্খলা রক্ষায় প্রশাসন এর পাশাপাশি অতীব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে সংবাদপত্র। এ ক্ষেত্রে অনেক ঝুঁকির মধ্যে ও পড়েন সাংবাদিকরা। সে ঝুঁকি জেনেও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে থাকেন গণমাধ্যমের কর্মীরা। আর এমনি একটি অনলাইন পোর্টাল হচ্ছে তরঙ্গ টোয়েন্টিফোর ডটকম। যা তাদের বস্তুনিষ্ট লেখনীর মাধ্যমে সমাজের প্রকৃত চিত্র ফুটে উঠছে।

সভাপতির বক্তব্যে মখলিছ মিয়া বলেন, তরঙ্গ টোয়েন্টিফোর ডটকম হচ্ছে একটি দায়িত্বশীল গণমাধ্যম। এ ক্ষেত্রে প্রত্যেক সংবাদ প্রকাশের আগে তথ্য-উপাত্ত যাচাই করে সঠিক বিষয়টি লেখনীর মাধ্যমে তুলে ধরেন এ পত্রিকার প্রতিনিধিরা। নির্ভুল শব্দ, বাক্য প্রণয়ন এবং নিখুঁত সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ এবং জাতির কল্যাণের দৃপ্ত শপথ নিয়ে এগিয়ে চলেছে এ অনলাইন পোর্টালটি। যা ক্রমাগত এর পাঠক এবং জনপ্রিয়তা ব্যাপকহারে বৃদ্ধি পাচ্ছে। এসময় অন্যান্যের উপস্থিত ছিলেন পোর্টালের স্টাফ রিপোর্টার মোক্তাদির হাসান সেবুল, শেখ মোঃ আলমগীর ও বদরুল লস্কর।

Facebook Comments Box
advertisement

Posted ১১:২৩ পূর্বাহ্ণ | সোমবার, ০১ ফেব্রুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com