রবিবার ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শ্রীমঙ্গল স্বাদ মিষ্টান্ন ভান্ডার এর সত্ত্বাধিকারী কৃষ্ণ পাল আর নেই  

শনিবার, ০৮ আগস্ট ২০২০     128 ভিউ
শ্রীমঙ্গল স্বাদ মিষ্টান্ন ভান্ডার এর সত্ত্বাধিকারী কৃষ্ণ পাল আর নেই  

মো: কাওসার ইকবাল, শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ঐতিহ্যবাহী সুধা মিষ্টান্ন ভান্ডার ও স্বাদ মিষ্টান্ন ভান্ডার এর সত্ত্বাধিকারী কৃষ্ণ পাল গত ৭ আগস্ট শুক্রবার ভোর রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়ার সাথে সাথে সারা শ্রীমঙ্গল জুড়ে শোকের ছায়া নেমে আসে। তিনি বিশিষ্ট ব্যবসায়ী প্রয়াত চিত্ত রঞ্জন পাল এর জ্যেষ্ঠ সন্তান।

শ্রীমঙ্গলের সকল শ্রেণি পেশার লোকজনের কাছে একজন আদর্শবান ব্যক্তি হিসেবে অত্যন্ত জনপ্রিয় ছিলেন কৃষ্ণ পাল। ছিলেন সদা হাস্য, বিনম্র ও সজ্জন। তাঁর অগণিত বন্ধু বান্ধব প্রতিদিন কিছু সময়ের জন্যে হলেও আড্ডা জমাত ঐতিহ্যবাহী সুধা মিষ্টান্ন ভাণ্ডারে। এটি ছিল তাদের রুটিন মাফিক কাজ। যা এলাকাবাসীর নজর এড়াতো না। নিঃস্বার্থ পারায়ণ বন্ধুবৎসল এমন লোক পাওয়া সত্যিই দুষ্কর।

তিনি ১৯৫৭ সালের ০৯ এপ্রিল জন্মগ্রহণ করেন। তার এক ভাই সত্য রঞ্জন পাল কালিয়া এবং দুই বোন উমা পাল ও শেফালি পাল বাংলাদেশে এবং চার ভাই, সুশীল পল খোকা, তাপস পাল, আশীষ পাল ও পলাশ পাল কানাডায় বসবাস করছে। বর্তমানে তার একমাত্র সন্তান কৌশিক পাল ও স্ত্রী আমেরিকায় অবস্থান করছেন।

তাঁর এই অকাল মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি মহোদয়। এছাড়াও শ্রীমঙ্গলের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ ও সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়। টরন্টো দুর্গাবাড়ী কমিটিও তাঁর এই অকাল মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৭ অপরাহ্ণ | শনিবার, ০৮ আগস্ট ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com