রবিবার ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলে ১ দিনে ১৪ জন করোনা পজিটিভ

মোঃ কাওছার ইকবাল, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি   শনিবার, ২৯ মে ২০২১ 29 ভিউ
শ্রীমঙ্গলে ১ দিনে ১৪ জন করোনা পজিটিভ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা কমপক্ষে ৩৪ জনের নমুনা পরিক্ষা করে ১২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। অপরদিকে স্থানীয় আরও ১৪ জনের মধ্যে ১ মহিলাসহ ২ জনের পজিটিভ পাওয়া গেছে। এ নিয়ে গতকাল একদিনে শ্রীমঙ্গলে মোট ১৪ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে স্বাস্থ্য বিভাগ সুত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এ ব্যাপারে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাজ্জাদ হোসেন চৌধুরী জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে আগত ৩৪ জনসহ মোট ৪৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে মোট ১৪ জনকে পজিটিভ পাওয়া গেছে। উপজেলা প্রশাসন ও শ্রীমঙ্গল থানা পুলিশের সহযোগিতায় গত রাতেই আমরা তাদের বাসা-বাড়ি লকডাউন করে দিয়েছি। এ সময় স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকার বিভিন্ন ব্যাক্তিবর্গও উপস্থিত ছিলেন।

তিনি আরো নলেন, তাদেরকে স্বাস্থ্যবিধি মেনে আইন মোতাবেক বাসা বাড়িতে লকডাউনে থাকতে বলা হয়েছে এবং স্থানীয়দেরও এ ব্যাপারে সতর্ক থাকার অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, করোনা সংক্রমণের ঊর্ধ্বগতিতে চাঁপাইনবাবগঞ্জে আক্রান্তের হার বেড়ে যাওয়ায় এক শ্রেণীর কাঁচামাল ব্যবসায়ী দ্রুত সেই এলাকা ছেড়ে বিভিন্ন স্থানে ছড়িয়ে পড়ছে । এর মধ্যে ২৪ মে রোজ সোমবারে ৩০ জনের মত চাঁপাইনবাবগঞ্জ থেকে শ্রীমঙ্গলে প্রবেশ করে। তারা শহরের শাহিবাগ, শান্তিবাগ, সিন্দুরখান রোডসহ বিভিন্ন আবাসিক এলাকায় ভাড়াটিয়া বাসায় উঠে।

Facebook Comments
advertisement

Posted ৪:৪৯ অপরাহ্ণ | শনিবার, ২৯ মে ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com