সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শীতার্ত মানুষের পাশে গ্রীণ কালাপুর

সোমবার, ১৮ জানুয়ারি ২০২১     74 ভিউ
শীতার্ত মানুষের পাশে গ্রীণ কালাপুর

শ্রীমঙ্গল প্রতিনিধি : ১৭ জানুয়ারি ২০২১ রোজ রবিবার গ্রীণ কালাপুর দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু করলো। তিন ধাপে কালাপুর ইউনিয়ন এর মধ্যে ২০০ জন শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করবে। ১ম ধাপে মাজডিহি, ভৈরব বাজার, ভাগলপুর, মীননগর, পাঠান পড়া এলাকার কিছু সংখ্যক দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র কম্বল উপহার তোলে দেওয়া হয়।

শীতবস্তু বিতরণে উপস্থিত ছিলেন জনাব জাকারিয়া আহমেদ, সভাপতি, গ্রীণ কালাপুর। জনাব,দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক, গ্রীণ কালাপুর, জনাব, আতাউর রহমান আতা, জনাব, মোঃ বদরুল ইসলাম, ফুয়াদ ইসলাম, হাবিবুর রহমান লোবান,সাকেদুর রহমান, রাজন খান প্রমূখ।

গ্রীণ কালাপুর এর সাধারণ সম্পাদক জনাব মোঃ দেলোয়ার হোসেন বক্তব্যে বলেন গ্রীণ কালাপুর একটি সামাজিক সংগঠন, মানুষ ও সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছে। এই সময়ে আমরা তীব্র শীত অনুভব করতে পারছি। আমাদের তেমন কষ্ট হবে না কারন আমাদের সামর্থ্য আছে শীতের পোশাক পড়তে পারবেন। কিন্তুু অসহায় গরীবদের বেলায় চিন্তা করে দেখুন বিষয়টা কতটুকু অসহনশীল। এই মহামারীতে আমরা নিজ নিজ জায়গা থেকে অল্প করে হলেও সাহায্য করতে পারি, আপনি একটা কম্বল দিয়েও পাশে থাকতে পারেন , একটা অসহায় মানুষ কে এই শীতে কিছুটা আরামে থাকার ব্যবস্হা করে দিতে পারি।আসুন সকলের সহযোগিতায় শীতার্তদের পাশে ভালবাসার হাত বাড়িয়ে দেই। এই আহ্বান জানান সমাজের সচ্ছল মানুষদের প্রতি।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৫৪ অপরাহ্ণ | সোমবার, ১৮ জানুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com