সোমবার ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শিক্ষা প্রতিষ্টান প্রধানদের নিয়ে শরীফ উদ্দিন এমপি গনগ্রন্থাগারের মতবিনিময়

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে :   মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯ 100 ভিউ
শিক্ষা প্রতিষ্টান প্রধানদের নিয়ে শরীফ উদ্দিন এমপি গনগ্রন্থাগারের মতবিনিময়

বানিয়াচং শরীফ উদ্দিন এমপি গনগ্রন্থাগার এর উদ্যেগে স্কুল, কলেজ, মাদরাসা প্রধানদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্টিত হয়। গত সোমবার গ্রন্থাগার মিলনায়তনে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সুফিয়া মতিন মহিলা কলেজের অধ্যক্ষ ছালামত আলী খান, বানিয়াচং সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মোঃ আবদাল হোসেন খান, বিএসডি মহিলা আলিম মাদরাসার অধ্যক্ষ মোবাশ্বির আহমদ, আমবাগান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপুল ভূষন রায়, ডাঃ ইলিয়াছ একাডেমি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেমায়েত আলী খান, এল আর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন, মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভানু চন্দ্র চন্দ, মহারত্ন পাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অঞ্জন কুমার দেব, সুফিয়া মতিন টেকনিক্যাল স্কুলের প্রধান শিক্ষক আবু বশীর খান প্রমুখ।

সভায় গুণীজনেরা বলেন, মরহুম এডভোকেট শরীফ উদ্দিন আহমেদ এমপি মানবতার কল্যানে আজীবন রাজনীতি করে গেছেন। আমাদের সমাজে তিনি নীতি-আদর্শের প্রতিক। রাজনীতিতে তার কোন শত্রু নেই। আজকের সমাজে এমন রাজনীতিবিদ পাওয়া বড় কঠিন। রাজনীতি করে শ্রদ্ধা-সম্মান পাওয়া যায় এর জলন্ত প্রমান এডভোকেট শরীফ উদ্দিন এমপি। তার পেশা-নেশা রাজনীতি। পাশাপাশি তিনি শিক্ষকতা ও আইন পেশায় সমাদৃত ছিলেন।

বক্তারা আরও বলেন,  সুন্দর ও আদর্শ রাজনীতির লক্ষে প্রজন্মকে শরীফ উদ্দিন এমপির আদর্শে উজ্জিবিত করতে হবে।  এই মহান নেতার নামকরনে শরীফ উদ্দিন এমপি গনগ্রন্থাগারকে নিজস্ব ভুমিতে প্রতিষ্টিত করতে সরকার ও সংশ্লিষ্টদের এগিয়ে আসার আহবান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি মোঃ আলাউদ্দিন, সাধারন সম্পাদক কাওছার আলম বিপলু, সিনিয়র সদস্য মাস্টার মোঃ নুরল ইসলাম, সদস্য মিজানুর রহমান, আনোয়ার হোসেন আলতু, শিপন মিয়া, ব্যবসায়ী মোঃ রবিউল আলম, শামছুল হক লস্কর প্রমুখ।

Facebook Comments
advertisement

Posted ১০:২০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com