শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শায়েস্তাগঞ্জে ২৭০ জন অসহায় মানুষের মাঝে নতুন ভাতার কার্ড বিতরণ

বুধবার, ১০ ফেব্রুয়ারি ২০২১     35 ভিউ
শায়েস্তাগঞ্জে ২৭০ জন অসহায় মানুষের মাঝে নতুন ভাতার কার্ড বিতরণ

মোঃ আব্দুর রকিব,  হবিগঞ্জ থেকে : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ও ব্রাহ্মণডুরা ইউনিয়নে নতুন করে মোট ২৭০ জন স্বামীকর্তৃক নিগৃহীত, অস্বচ্ছল ও প্রতিবন্ধী মানুষের মাঝে সরকারি ভাতার কার্ড বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বেলা ৩টায় হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এবং হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুবিধাবঞ্চিতদের হাতে এসব কার্ড তুলে দিয়েছেন।

জানা গেছে, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুর ইসলাম প্রধান, ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হুসাইন মোঃ আদিল জজ মিয়া ও নূরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আবু জাহির বলেন, বর্তমান সরকার অস্বচ্ছল এবং অসহায় মানুষদের সুবিধা নিশ্চিত করতে বদ্ধ পরিকর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুধার্তের খাবার নিশ্চিত না করে নিজে খাবার গ্রহণ করেন না। আর সেজন্যই সারাদেশে অসহায় মানুষদেরকে বছরব্যাপী ভাতা প্রদানের ব্যবস্থা করা হচ্ছে। শায়েস্তাগঞ্জ উপজেলার ২৭০ জনের মধ্যে, নূরপুর ইউপির ৭৭ জন এবং ব্রাহ্মণডুরা ইউপির ১৯৩ জন রয়েছেন। তারা সকলেই স্বতঃস্ফূর্ত ভাবে ভাতার কার্ড বুঝে নিয়ে বাড়ি ফিরেছেন। প্রথম দফায় তারা এককালীন ১৫ মাসের ভাতা পাবেন।

Facebook Comments Box
advertisement

Posted ১১:২৮ পূর্বাহ্ণ | বুধবার, ১০ ফেব্রুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com