বুধবার ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যায় জড়িত আরেক আসামী গ্রেফতার

শনিবার, ৩০ জানুয়ারি ২০২১     49 ভিউ
শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যায় জড়িত আরেক আসামী গ্রেফতার

মোঃ আব্দুর রকিব, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র তানভীর আহমেদ হত্যায় জড়িত আরেক আসামী লিমন মিয়া(১৯) কে গ্রেফতার করা হয়েছে। শায়েস্তাগঞ্জ থানা পুলিশ শুক্রবার রাতে উপজেলার মড়রা গ্রাম থেকে তাকে গ্রেফতার করেছে। লিমন মড়রা গ্রামের মরম আলীর ছেলে। তানভীর হত্যা মামলায় এনিয়ে চার জন আসামী গ্রেফতার হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত লিমন হত্যাকারীদের অন্যতম সহযোগী। তানভীরকে ফোন দিয়ে লিমন বাড়ি থেকে বের করে আনে। আদালতে তার রিমান্ড চাইবো। হত্যার সাথে জড়িত ঘাতক উজ্জল শান্ত ও জাহিদ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্ধি দেয়। গত ২৪ জানুয়ারি উজ্জল, জাহিদ এবং শান্ত তানভীরকে হত্যার ছক কষে। তাদের পরিকল্পনা মোতাবেক গত ২৪ জানুযারি পরিকল্পনা মোতাবেক উজ্জল তানভীরের গলায় সুতা দিয়ে ফাঁস দেয়। শান্ত এবং জাহিদ উভয়েই তানভীরের মুখ চেপে ধরে রাখে। কিছুক্ষণের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পরে তানভীর। পরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী মৃত দেহটি পাশের মজা পুকুরে তানভীরের হাত পা বাধা অবস্থায় লুকিয়ে রাখে। তৎক্ষণাত উজ্জল লক্ষ্য করে মৃত দেহটি বার বার পানিতে ভেসে উঠছে। তখন উজ্জল মৃত দেহের পেটে ছুরিকাঘাত করে যাতে মৃত দেহটি ভেসে না উঠে। পরবর্তীতে মৃত দেহটি তারা তিন জন পুকুরে কাঁদার নিচে মাটি চাপা দিয়ে রাখে। উক্ত স্থানে অনেক কচুরি পানা দিয়ে রাখে যাতে লাশের সন্ধান কেউ না পায়। লাশ গুম করা শেষে উজ্জল এবং জাহিদ তাদের পূর্ব পরিকল্পনা অনুযায়ী অপহরণের নাটক সাজায়। জাহিদ তানভীরের ব্যবহৃত সিম থেকে তানভীরের বাবার নাম্বার সংগ্রহ করে এবং উজ্জলের পরামর্শ অনুযায়ী মুক্তিপণের জন্য ৮০ লাখ টাকা দাবী করে। যা ছিল তাদেরই পরিকল্পনার অংশ বিশেষ।

মঙ্গলবার দুপুরে আসামী উজ্জলের বাড়ীর পরিত্যক্ত একটি ডোবা থেকে তানভীরের লাশ উদ্ধার করে পুলিশ। হত্যার ঘটনায় বুধবার তানভীরের বাবা পাঁচ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েক জনকে আসামী করে মামলা দায়ের করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৪০ অপরাহ্ণ | শনিবার, ৩০ জানুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com