রবিবার ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শায়েস্তাগঞ্জে মাস্ক ব্যবহার না করা ও পরিবহন আইনে  জরিমানা 

সোমবার, ৩০ নভেম্বর ২০২০     98 ভিউ
শায়েস্তাগঞ্জে মাস্ক ব্যবহার না করা ও পরিবহন আইনে  জরিমানা 

মোঃ আব্দুর রকিব,  হবিগঞ্জ থেকে : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জনসমাগমে মাস্ক ব্যবহার না করায় পাঁচজনকে ৩ হাজার ৬০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার (২৯ নভেম্বর) রাত ১০টায় এসব তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মিনহাজুল ইসলাম।

জানা যায়, রোববার দুপুরে ও বিকেলে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মিনহাজুল ইসলামের নেতৃত্বে শায়েস্তাগঞ্জে পৃথক দুইটি অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত। এসময় ড্রাইভার বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৪(২) ধারা অনুযায়ী এ জরিমানা আদায় করেন। পথচারী, টমটম চালক ও ব্যবসায়ীসহ ৫ ব্যক্তিকে মাস্ক ব্যবহার না করার দায়ে এ অর্থদণ্ড প্রদান করা হয়েছে ।

একইদিন বিকেলে উপজেলার নসরতপুর এলাকায়ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় সড়ক পরিবহন আইন, ২০১৮ এর ৬৬, ৭২ ও ৭৫ ধারায় প্রদত্ত আটটি মামলায় ১৩ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মিনহাজুল ইসলাম বলেন, করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে জনসমাগমে মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব মেনে চলতে উপজেলা প্রশাসনের কার্যক্রম শুরু হয়েছে। তাই চলাচলকালে মাস্ক পরার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি। এ অভিযান চলমান থাকবে।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪৩ পূর্বাহ্ণ | সোমবার, ৩০ নভেম্বর ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com