শনিবার ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শায়েস্তাগঞ্জে কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ 

শুক্রবার, ০৩ জুলাই ২০২০ 38 ভিউ
শায়েস্তাগঞ্জে কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ 

মোঃ আব্দুর রকিব, হবিগঞ্জ থেকে : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় করোনাভাইরাস সংক্রমণ ও বিস্তার রোধের কারণে কর্মহীন ১৭শ মানুষের মাঝে সরকারি সহায়তা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার ( ২ জুলাই) সকাল থেকে দিনব্যাপী উপজেলার তিনটি ইউনিয়ন ও শায়েস্তাগঞ্জ পৌরসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এ সহায়তা বিতরণ করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর, ব্রাহ্মণডুরা ও শায়েস্তাগঞ্জ ইউনিয়নে ১ হাজার ২শ এবং শায়েস্তাগঞ্জ পৌর এলাকার  ৫শ জন অস্বচ্ছল মানুষ পেয়েছেন দশ কেজি করে চাল। কিছু এলাকায় সাবান এবং মাস্কও দেয়া হয়েছে ।

সহায়তা বিতরণকালে এমপি আবু জাহির বলেন,‘সবাই ঘরে থাকুন, নিরাপদ জীবনযাপন করুন। নিজে পরিষ্কার থাকুন, অন্যকে পরিষ্কার থাকতে উৎসাহীত করুন। জরুরী প্রয়োজন ছাড়া বের না হওয়া, জনসমাগম এড়িয়ে চলার পাশাপাশি সরকারি নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে এলাকাবাসীর প্রতি আহবান জানিয়েছেন তিনি।

করোনা সংক্রমনের শুরু থেকেই এমপি আবু জাহির হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলায় অস্বচ্ছলদের মাঝে সরকারি এবং ব্যক্তিগত সহায়তা অব্যাহত রেখেছেন। গাড়ি থেকে মাইকিং ও পায়ে হেঁটে সচেতনতামূলক প্রচারণা, আবার কখনো সরকারি সহায়তা বিতরণের ফাঁকে এলাকাবাসীকে করোনাভাইরাস মোকবিলার পরামর্শ দিয়ে যাচ্ছেন তিনি। শুধু শহরই নয়, নির্বাচনী এলাকার গ্রামে গ্রামে প্রতিদিন সকাল-সন্ধ্যা ছুটে চলছেন নির্বাচিত এই প্রতিনিধি।

সহায়তা বিতরণকালে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র ছালেক মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা ও সহযোগী সংগঠনের  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments
advertisement

Posted ১১:০০ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৩ জুলাই ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com