সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শায়েস্তাগঞ্জে ভিজিএফ কর্মসূচির আওতায় নগদ অর্থ সহায়তা বিতরণ

মোঃ আব্দুর রকিব, হবিগঞ্জ থেকে:   সোমবার, ১০ মে ২০২১     47 ভিউ
শায়েস্তাগঞ্জে ভিজিএফ কর্মসূচির আওতায় নগদ অর্থ সহায়তা বিতরণ

শায়েস্তাগঞ্জে ভিজিএফ কর্মসূচির আওতায় নগদ অর্থ সহায়তা বিতরণ

অন্যান্য বছর পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ভিজিএফ কর্মসূচির আওতায় যাদেরকে ১০ কেজি করে চাল দেওয়া হতো এবছর সরকারের পক্ষ থেকে চালের পরিবর্তে জনপ্রতি ৪৫০ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। রবিবার (৯ মে) সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার তিনটি ইউনিয়ন ও একটি পৌরসভায় ৯ হাজার ৬১৬ জন অতিদরিদ্র, অসহায় ও দুঃস্থ নারী-পুরুষের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

জানা যায়, শায়েস্তাগঞ্জ পৌরসভার উদ্যোগে মেয়র মোঃ ফরিদ আহমেদ অলির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম, পৌরসভার ভারপ্রাপ্ত সচিব ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস-চেয়ারম্যান মুক্তা আক্তার, আওয়ামী লীগ নেতা আতাউর রহমান মাসুক, জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহ সরদার, প্যানেল মেয়র জালাল উদ্দিন মোহনসহ পরিষদের সদস্যবৃন্দ এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

নগদ অর্থ সহায়তা বিতরণ অনুষ্ঠানে সংসদ সদস্য আবু জাহির উপস্থিত নারী পুরুষের সামনে বর্তমান সরকারের নানান কর্মকান্ডের কথা তুলে ধরে বলেন, শ্রমজীবী মানুষের জীবনমান উন্নয়নকে প্রাধান্য দিয়েই বর্তমান সরকার দেশ পরিচালনা করছে। এ সময় তিনি প্রধানমন্ত্রীর জন্য সকলের নিকট দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলাম জানান পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সরকারের ভিজিএফ কর্মসূচির আওতায় শায়েস্তাগঞ্জ ইউনিয়নে ১ হাজার ৫৬০ জন, নুরপুর ইউনিয়নে ১ হাজার ৬৮০, ব্রাহ্মণডুরা ইউনিয়নে ১ হাজার ৬৮০ ও শায়েস্তাগঞ্জ পৌরসভায় ৪ হাজার ৬২১ জনকে জন প্রতি ৪৫০ টাকা করে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪৫ অপরাহ্ণ | সোমবার, ১০ মে ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com