শুক্রবার ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

লাখাইয়ে হিন্দু বাড়ী আগুন দিয়ে পোড়ানো মামলায় বহু অপকর্মের হোতা গিয়াস উদ্দিন আটক

বুধবার, ২৯ জানুয়ারি ২০২০     47 ভিউ
লাখাইয়ে হিন্দু বাড়ী আগুন দিয়ে পোড়ানো মামলায় বহু অপকর্মের হোতা গিয়াস উদ্দিন আটক
সুমন আহমেদ বিজয়, লাখাই প্রতিনিধি : লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের পূর্ব বুল্লা গ্রামের  মৃত হিরাই মিয়ার ছেলে হোতা গিয়াস উদ্দিন আটক।গত সোমবার হবিগঞ্জ আমলী আদালত- ৭ এ আসামী গিয়াসউদ্দিন  আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিচারক জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।
মামলা বিবরণে জানা যায়, গত ২১ জুন ২০১৯ তারিখে দিবাগত রাত অনুমান ২ ঘটিকার সময় আসামীগন বাদীসহ তার পরিবারের লোকজন ও সাক্ষীগন ঘুমানো থাকাবস্থায় সংগোপনে বাদীর বসত বাড়ীতে প্রবেশ করে সাক্ষী বিষ্ণুপদ গোপের দক্ষিণের ভিটের টিনের ছাউনি ও টিনের বেড়াযুক্ত বসত ঘরের চতুর্দিকের বেড়ায় ও তৎসংলগ্ন দক্ষিণ দিগে ২টি গো-খাদ্যের বনগাছে আগুন লাগিয়ে দেয়।
উক্ত আগুনে সাক্ষী বিষ্ণুপদ গোপের বসত ঘরে থাকা মোটরসাইকেল  এবং ঘরে রক্ষিত আসবাবপত্র সহ বিভিন্ন মালামাল ও রান্না ঘর সহ মোট চারটি বনগাছ পুড়িয়া সর্বমোট চার লক্ষ টাকা ক্ষতি সাধন হয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে চিত্ত রঞ্জন গোপ বাদী হয়ে গত ২৩ জুন ২০১৯ তারিখে লাখাই থানায় জি আর ৮৪/১৯ মামলা দায়ের করেন।
লাখাই থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুল ইসলাম বলেন, পলাতক আসামী গিয়াস উদ্দিন কে গ্রেফতারের জন্য চেষ্টা করি ও বিভিন্ন জায়গায় সোর্স নিয়োগ করি।দীর্ঘদিন পলাতক থাকার পর পুলিশের তাড়া খেয়ে আসামী গিয়াসউদ্দিন আদালতে হাজির হয়।
Facebook Comments Box
advertisement

Posted ১১:০৮ অপরাহ্ণ | বুধবার, ২৯ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com