মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

লাখাইয়ে ফ্রান্স ফেরত এক ব্যক্তি হোম কোয়ারান্টাইনে না থেকেই বিবাহ বন্ধনে আবদ্ধ

বুধবার, ১৮ মার্চ ২০২০     61 ভিউ
লাখাইয়ে ফ্রান্স ফেরত এক ব্যক্তি হোম কোয়ারান্টাইনে না থেকেই বিবাহ বন্ধনে আবদ্ধ
সুমন আহমেদ বিজয়, লাখাই থেকে : বিশ্বব্যাপী বিপর্যয় সৃষ্টি করা করোনা ভাইরাস আতংকে মধ্যেই ফ্রান্স থেকে ফিরে হোম কোয়ারান্টাইনে না থেকে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন লাখাই উপজেলার মাসুক মিয়া নামে এক ফ্রান্স  প্রবাসী।
অবশ্য শেষপর্যন্ত বিপাকে পড়েছেন ওই যুবক। প্রশাসন বিয়ের খবর জানতে পেরে তার ওয়ালিমা অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে।একইসঙ্গে বর ও কনে উভয় কে আগামী ২৬ তারিখ পর্যন্ত  হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে লাখাই উপজেলা প্রশাসন।অন্যথায় তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল-জরিমানা করা হবে বলে হুঁশিয়ারি দেওয়া হয়েছে।
লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্চিতা কর্মকার বলেন, করাব গ্রামের আলাই মিয়ার ছেলে মাসুক মিয়া গত ১১ মার্চ ফ্রান্স থেকে দেশে ফেরেন। ২৬ তারিখ পর্যন্ত তার বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকার কথা। কিন্তু তিনি গত সোমবার বিয়ে করে ফেলেন একই উপজেলার জিরুন্ডা গ্রামে।
কিন্তু সোমবার রাতেই উপজেলা প্রশাসন বিষয়টি জানতে পারে। এরপর মঙ্গলবার সকালে করাব গ্রামে গিয়ে স্ত্রী সহ মাসুক মিয়ার বাধ্যতামূলকভাবে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেই। এমনকি নির্দেশ না মানলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে জানাই। একইসঙ্গে ওয়ালিমা অনুষ্ঠানও বাতিল করি।
ইউএনও বলেন, মাসুক মিয়া ও তার স্ত্রী  সঠিকভাবে হোম কোয়ারেন্টাইনে থাকছেন কি-না, তা কঠোরভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে এবং প্রতিদিন মেডিকেল টিম মাসুক মিয়া ও তার স্ত্রী স্বাস্থ্য পরীক্ষা নিরীক্ষা করবেন।
Facebook Comments Box
advertisement

Posted ৮:৫৭ অপরাহ্ণ | বুধবার, ১৮ মার্চ ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com