সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

লাখাইয়ে টিকাদার ও শ্রমিকদের  অসাবধানতার কারনে গাছের নিছে চাপা পড়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত

মঙ্গলবার, ২৩ জুন ২০২০     53 ভিউ
লাখাইয়ে টিকাদার ও শ্রমিকদের  অসাবধানতার কারনে গাছের নিছে চাপা পড়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত
সুমন আহমেদ বিজয়, লাখাই প্রতিনিধিঃ হবিগঞ্জের লাখাইয়ে রাস্তার পাশে গাছ কাটার সময় টিকাদার ও গাছ কাটার শ্রমিকদের অসাবধানতার কারনে গাছের নিছে চাপা পড়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত ও মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়েছে।
গতকাল মঙ্গলবার সকাল পৌনে ১১ টার দিকে হবিগঞ্জ-সরাইল আঞ্চলিক মহাসড়কের লাখাই উপজেলার শালদিঘার টেংরাবাড়ী নামক স্হানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের মৃত আলা উদ্দিনের ছেলে পলাশ মিয়া (১৯) ও একই গ্রামের লস্কর আলীর ছেলে মনজু মিয়া (১৮)।গুরুতর আহত মোটরসাইকেল  চালক গিয়াস উদ্দিন মৃত পলাশ মিয়ার আপন ভাই।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লাখাই উপজেলার করাব গ্রামের আত্মাীয়ের বাড়িতে রোগী দেখা শেষে  মোটরসাইকেল নিয়ে তিন আরোহী নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা  হয়ে ওই স্থানে আসা মাত্র সরকারি রাস্তায় টেন্ডারের মাধ্যমে পাওয়া কোন রকম নিরাপত্তা মূলক ব্যবস্থা না রেখে শ্রমিকরা গাছ কাটছিল এক পর্যায়ে তাদের উপর গাছ পরে।
এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী পলাশ মিয়া নামে একজন ঘটনাস্থলে মারা যান।গুরুতর আহত অপর আরোহী মনজু মিয়াকে লাখাই স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।মোটরসাইকেল চালক গেয়াস উদ্দিন আহত হন।এ সময় গাছ কাটার শ্রমিকরা পালিয়ে যায়।
এ ব্যাপারে লাখাই থানার ওসি (তদন্ত) অজয় চন্দ্র দেব ঘটনাটি নিশ্চিত করে বলেন, কোন ধরনের নিরাপত্তা ব্যবস্তা না করেই রাস্তায় গাছ কাটা হচ্চিল। পরে লাশের সুরতহাল তৈরি করে  হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে মর্গে প্রেরন করা হয়েছে।
তিনি আর ও বলেন লিখিত কোন অভিযোগ দায়ের করা হলে উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
এ ব্যাপারে লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুসিকান্ত হাজং বলেন- ‘রাস্তার পাশে গাছ কাটলে অবশ্যই নিরাপত্তা ব্যবস্থা রাখতে হবে। এ ক্ষেত্রে কার গাফিয়লতিতে এ দুর্ঘটনাটি ঘটেছে তা তদন্তের জন্য লাখাই থানা পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।’
Facebook Comments Box
advertisement

Posted ১০:১৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com