রবিবার ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পরিবারের দাবি হত্যা

রাজনগরে নারীর মৃতদেহ উদ্ধার

মো: ফরহাদ হোসেন, রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি:   শনিবার, ০৯ অক্টোবর ২০২১     102 ভিউ
রাজনগরে নারীর মৃতদেহ উদ্ধার

মৌলভীবাজারের রাজনগর উপজেলার তাহারলামু গ্রামের লাউক্ষেত থেকে এক নারীর (৪৫) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের কদর উল্লার মেয়ে। এ ঘটনায় এখনো কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। নিহতের পরিববারের দাবি, তাকে হত্যা করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মনসুরনগর ইউনিয়নের তাহারলামু গ্রামের স্বামী পরিত্যক্তা খয়রুন বেগমকে (৪৫) বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তিনি বোনের বাড়িতে বেড়াতে গেছেন ভেবে পরিবারের লোকজন ধরে নিয়েছিল। সন্ধ্যা ৬টার দিকে একই গ্রামের লাল মিয়ার একটি লাউক্ষেতে তার মৃতদেহ পড়ে আছে খবর পেয়ে স্বজনরা সেখানে যান। খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। তবে খয়রুন বেগমের পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

খয়রুন বেগমের বোনের ছেলে ইউসুফ মিয়া বলেন, আমার খালা সকালে বাড়ি থেকে বের হন। সন্ধ্যার দিকে খবর পাই তার মৃতদেহ একটি লাউক্ষেতে পড়ে রয়েছে। আমরা মনে করছি তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ নিয়ে মর্গে থাকায় এখনো অভিযোগ করেন নি বলে তিনি জানান।
এ ব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। রিপোর্ট পেলে বুঝা যাবে। এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে। জিজ্ঞাসাবাদের জন্য লাউক্ষেতের মালিক লাল মিয়াকে থানা হেফাজতে নেয়া হয়েছে।

 

Facebook Comments Box
advertisement

Posted ৩:১২ অপরাহ্ণ | শনিবার, ০৯ অক্টোবর ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com