শুক্রবার ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজনগরে দুই জুয়াড়ি আটক

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১     46 ভিউ
রাজনগরে দুই জুয়াড়ি আটক

মৌলভীবাজারের রাজনগরে দুই জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সামগ্রী উদ্ধার করা হয়। উপজেলার টেংরা ইউনিয়নের ভৈরবথলি থেকে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তাদেরকে আটক করা হয়। এঘটনায় রাজনগর থানায় মামলা (নং-১২; তাং ২১/০৯/২০২১) হয়েছে। বুধবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো- উপজেলার টেংরা ইউনিয়নের ডেফলউড়া গ্রামের শায়েস্তা মিয়ার ছেলে নাজেল মিয়া (৩৫) ও একই ইউনিয়নের ইলাশপুর গ্রামের মৃত বাতির বেগের ছেলে ফজলু বেগ (৪২)।

পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যায় টেংরা ইউনিয়নের ভৈরবথলিতে কয়কজন মিলে জুয়া খেলছে খবর পেয়ে রাজনগর থানার এসআই পরিতোষ পাল ও এএসআই সুমন মিয়া সহ একদল পুলিশ সেখানে অভিযান চালান। এসময় ঘটনাস্থলে জুয়া খেলারত নাজেল ও ফজলুকে পাওয়া যায়। তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ। এঘটনায় রাজনগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

রাজনগর থানার উপ-পরিদর্শক (এসআই) পরিতোষ পাল বলেন, জুয়া খেলা চলছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদেরকে হাতেনাতে আটক করেছি। এসময় তাদের কাছ থেকে তাস ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে। এঘটনায় তাদের বিরোদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩৯ অপরাহ্ণ | বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com