সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজনগরে আওয়ামীলীগের জন সমাবেশ

মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি ২০২১     67 ভিউ
রাজনগরে আওয়ামীলীগের জন সমাবেশ

মো. ফরহাদ হোসেন, রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারের রাজনগরে আওয়ামীলীগের জন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মুজিব শতবর্ষ উদ্যাপন উপলক্ষ্যে এই জন সমাবেশের আয়োজন করে রাজনগর উপজেলা আওয়ামীলীগ। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার পুরাতন ডাক-বাংলো সংলগ্ন সড়কে আয়োজিত এই জন সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

নেছার আহমদ এমপি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কোনো স্বাধীনতা বিরোধী, ষড়যন্ত্রকারী আওয়ামীলীগে প্রবেশ করে যেন ক্ষতি করতে না পারে সেদিকে সজাগ থাকতে হবে। তিনি আরো বলেন, টাকার বিনিময়ে স্বাধীনতা বিরোধী চক্র আওয়ামীলীগের অর্জনকে কলঙ্কিত করার চেষ্টা চালাচ্ছে। ষড়যন্ত্র থেকে এখনই বিরত না হলে ১৯৭১ সালের সেই পরিণতি আবারো তাদেরকে বরণ করতে হবে। ষড়যন্ত্র করে আওয়ামীলীগকে কেউ দাবায়ে রাখতে পারবে না।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মিছবাহুদ্দোজা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক এড. রাধাপদ দেব সজল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিলন বখত্, কামারচাক ইউপি চেয়ারম্যান নজমুল হক সেলিম, মুন্সিবাজার ইউপি চেয়ারম্যান সালেক মিয়া, ফতেপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস, উত্তরভাগ ইউপি চেয়ারম্যান শাহ শাহিদুজ্জামান ছালিক, উপজেলা যুবলীগের সভাপতি ময়নুল ইসলাম খান, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিজানুর রহমান রাজু প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা তাঁতীলীগের সভাপতি আলী হায়দার, পাঁচগাঁও ইউপি চেয়ারম্যান শামসুন নুর আহমদ আজাদ, উপজেলা আওয়ামীলীগ নেতা ফরজান আহমদ প্রমুখ। সমাবেশে উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, তাতীঁলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৪০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com