রবিবার ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বীর মুক্তিযোদ্ধা লাঞ্চিতঃ এসিল্যান্ডের প্রত্যাহারের দাবীতে উত্তাল বানিয়াচং

বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০     122 ভিউ
বীর মুক্তিযোদ্ধা লাঞ্চিতঃ এসিল্যান্ডের প্রত্যাহারের দাবীতে উত্তাল বানিয়াচং

স্টাফ রিপোর্ট ॥ বানিয়াচং উপজেলার কৃতিসন্তান বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ করে কারাবরণ কারী নেতা বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমীর হুসেন মাষ্টার কে অবমাননা করার প্রতিবাদে এসিল্যান্ডের বিরুদ্ধে মিছিল সমাবেশ করা হয়েছে। সমাবেশে প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করা হয়েছে।
উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি‘র বিরুদ্ধে মিছিল থেকে অভিযোগ করা হয়েছে তিনি বীর মুক্তিযোদ্ধা উপজেলা আয়ামীলীগের সভাপতি আমীর হোসেন মাষ্টাররে সাথে তীব্র অপমানজনক দূর্ব্যবহার করেছেন।

২৯ সেপ্টেম্বর দুপুরে উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগন বড়বাজার ও উপজেলা পরিষদ চত্বরে প্রতিবাদ মিছিল করে মিছিল থেকে বিভিন্ন ধরনের কটাক্ষ করে শ্লোগান দেন।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার ১নম্বর উত্তর-পূর্ব ইউনিয়নের সাউথপাড়া গ্রামে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার নিজ বাড়ির পুকুর থেকে মাঠি উত্তোলন করার সময় এসিল্যান্ড উপস্থিত হয়ে জরিমানা করেন। এ সময় আমীর হোসেন মাষ্টার জরিমানার টাকা দিতে দেরী করার কারনে এসিল্যান্ড অসৌজন্যমূলক আচরন করে গাড়িতে তুলে নিতে চাইলে এলাকাবাসী প্রতিবাদমুখর হয়ে তাৎক্ষনিকভাবে প্রতিবাদ জানান।

পরবর্তীতে এসিল্যান্ড জরিমানার টাকা আদায় করে অফিসে চলে আসলে আওয়ামীলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বিক্ষুদ্ধ হয়ে প্রতিবাদ মিছিল করে বিক্ষোভ মিছিল সমাবেশ করেন। উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়ার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল এর পরিচালনায় মিছিল শেষে বড়বাজার সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি মওদুদ আল মাহমুদ, কৃষকলীগের সাধারন সম্পাদক সেবুল ঠাকুর,যুবলীগের যুগ্মসাধারন সম্পাদক বাবুল মিয়া,যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিবুর রহমান,ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ইমদাদুল হাসান শাহীন,সাবেক সভাপতি এজেড এম উজ্জ্বল,সাবেক সাধারন সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী রিপন,ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইম হাসান পুলক,তাতীলীগের যুগ্ম আহবায়ক রুবেল মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান,আওয়ামীলীগ নেতা আবুল হোসেন,কৃষ্ণদেব,সাবেক ছাত্রনেতা ফরহাদ সুমন,সাইফুর রাজা সুমন,তানভীর হোসেন পলাশ প্রমূখ।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৫৭ পূর্বাহ্ণ | বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com