শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বিশ্বম্ভরপুরে সিলেট বিভাগীয় কমিশনার হাওরের ধান কাটা পরিদর্শন করেন

মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০     55 ভিউ
বিশ্বম্ভরপুরে সিলেট বিভাগীয় কমিশনার হাওরের ধান কাটা পরিদর্শন করেন

স্বপন কুমার বর্মন, বিশ্বম্ভরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ হাওরের বোর ধান দ্রুত কেটে ঘরে তুলার আহব্বান জানান সিলেট বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান। তিনি মঙ্গলবার (২১এপ্রিল) বিশ্বম্ভরপুর উপজেলার বিভিন্ন হাওরে ধান কাটা পরিদর্শন করেন এবং ধান শুকানোর কাজে কর্মরত খলায় (মাঠে) কৃষকদের সাথে কথা বলেন।

উপজেলার বৃহৎ করচার হাওরে ব্যাপক ভাবে কৃষক, শ্রমিকরা ধান কাটছেন দেখে সন্তোষ প্রকাশ করেন। তিনি কৃষকদের উৎসাহিত করেন এবং দ্রুত হাওরের ধান কাটার জন্য জোর পরামর্শ দেন। মাঠের বিভিন্ন খলায় ধান শুকানো ও ধান কাটায় শিক্ষার্থীরা বৈশাখি ধানের কাজ করছে, তা দেখে সোন্তাষ প্রকাশ করেন এবং ধন্যবাদ জানান।

তিনি বলেন করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক নয়, তা প্রতিরোধ করতে পরিষ্কার পরিছন্ন এবং বার বার সাবান দিয়ে হাত ধুয়া সহ সামজিক দূরত্ব রেখে দ্রুত ধান কাটতে হবে। এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাত। কৃষি সম্প্রসারন অধিদপ্তর সিলেট অঞ্চলের অতিরিক্ত পরিচালক শ্রী নিবাস দেবনাথ, সুনামগঞ্জ কৃষি সম্প্রসারন বিভাগের উপ-পরিচালক মোঃ সফর উদ্দিন, বাপাউবোর সিলেট প্রধান প্রকৌশলী নিজামুল হক ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাস, উপজেলা কৃষি কর্মকর্তা দীপক কুমার দাশ সহ জেলা পর্যায়ের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

বিভাগীয় কমিশনার ও সফর সঙ্গী কর্মকর্তা বৃন্দ সামাজিক দূরত্ব বজায় রেখে স্থানীয় কৃষকদের সাথে খোলামেলা কথা বলেন এবং ধান কাটা ও করোনা ভাইরাস সহ যে কোন সমস্যা দেখা দিলে প্রশাসনকে অবহিত করার জন্য কৃষকদেরকে বলেন। স্থানীয় কৃষকরা বিভাগীয় কমিশনার ও সফর সঙ্গী জেলা প্রশাসক সহ কর্মকর্তাগনকে কাছে পেয়ে খুবই আনন্দিত ও উৎসাহ উদ্দীপনা পেয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com