শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বিশ্বম্ভরপুরে প্রশাসন কর্তৃক শ্রমিকদের মাঝে গামছা, সাবান বিতরণ 

মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০     78 ভিউ
বিশ্বম্ভরপুরে প্রশাসন কর্তৃক শ্রমিকদের মাঝে গামছা, সাবান বিতরণ 

স্বপন কুমার বর্মন, বিশ্বম্ভরপুর (সুনামগঞ্জ ) প্রতিনিধি : বিশ্বম্ভরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে করচার হাওরে বোর ধান কাটার শ্রমিকদের মাঝে গামছা ও সাবান বিতরণ করা হয় এবং কম্বাইন্ড হারভেষ্টার দ্বারা বোর ধান কাটা পরিদর্শন করা হয় ।

মঙ্গল বার (১৪ এপ্রিল) সকালে উপজেলার বৃহৎ করচার হাওরে বোর ধানকাটারত শ্রমিকদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে গামছা ও সাবান বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা দীপক কুমার দাস, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো: শফিকুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার বর্মন, উপজেলা নির্বাহী অফিসের আইসিটি টেকনিশিয়ান মো: আলাল উদ্দিন ও স্থানীয় কৃষকবৃন্দ।

এছাড়া দুপুরে উপজেলার ফতেপুর ইউনিয়নের দুরভারচর গ্রামের পাশর্^বর্তী হাওরে কৃষি বিভাগ কর্তৃক ভর্তুকীতে ক্রয় করা কৃষক জহিরুল আলমের কম্বাইন্ড হারভেষ্টার মেশিন দ্বারা ধান কাটা পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ^াস ও উপজেলা কৃষি কর্মকর্তা দীপক কুমার দাশ প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ^াস কৃষকদের উদ্যেশ্যে বলেন করোনা ভাইরাস নিয়ে কোন আতঙ্ক নয় এ ব্যাপারে সবাইকে সচেতন হতে হবে, ধান কাটার আগে পরে ভাল করে সাবান দিয়ে হাত ধূতে হবে, সকলকে মাস্ক ব্যবহার করতে হবে এবং পরিষ্কার পরিছন্নভাবে থাকতে হবে। তিনি হাওরের ধান দ্রæত কাটার জন্য কৃষকদের দৃষ্টি আকর্ষণ করেন। এছাড়াও হাওরে ধান কাটাসহ করোনা সংক্রান্ত যে কোন বিষয়ে কোন সমস্যা দেখা দিলে প্রশাসনকে অবহিত করার জন্য কৃষকদের উদ্যোশ্যে বলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com