রবিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বিশ্বম্ভরপুরে পণাতীর্থ মেলা ও শাহ্ আরেফিন ওরশ নিয়ে প্রস্তুত্তি সভা

বৃহস্পতিবার, ০৫ মার্চ ২০২০     147 ভিউ
বিশ্বম্ভরপুরে পণাতীর্থ মেলা ও শাহ্ আরেফিন ওরশ নিয়ে প্রস্তুত্তি সভা

স্বপন কুমার বর্মন, বিশ্বম্ভরপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি: বিশ্বম্ভরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে আসন্ন পণাতীর্থ গঙ্গা স্নান, বারুনী মেলা ও শাহ্ আরেফিন (র:) এর ওরশ উপলক্ষে এক প্রস্তুত্তি মূলক সভা অনুষ্টিত হয়।

বুধবার (৪মার্চ) উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাসের সভাপতিত্বে সভায় উক্ত দুটি ধর্মীয় বৃহৎ অনুষ্টান সুষ্ঠু শান্তিপূর্ণ ভাবে উদযাপন সংক্রান্ত, যোগাযোগ, আইনশৃংঙ্খা সুরক্ষা যানবাহনের যাত্রী ভাড়া, যাত্রীদের নিরাপত্তা সহ বিভিন্ন আলোচনা ও সিন্ধান্ত গ্রহন করা হয়।

সভায় আরো সিদ্ধান্ত হয় যে, সুনামগঞ্জ আব্দুর জহুর সেতু থেকে পণাতীর্থ ও শাহ্ আরেফিন ওরশ পর্যন্ত লেগুনা ও সিএনজি ভাড়া জনপ্রতি ২শত টাকা এবং মটর সাইকেল জনপ্রতি ১শত টাকা দুজনে ২শত টাকা যাত্রী ভাড়া নির্ধারন করা হয়। তা ছাড়া ভাঙ্গা রাস্তাগুলো যাতায়তের জন্য দ্রুত মেরামত করতে এলজিইডি সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করা হয়।

সভায় আরো বক্তব্য রাখেন বিশ্বম্ভরপুর উপজেলার পরিষদ চেয়ারম্যান মোঃ সফর উদ্দিন, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পণতীর্থ মেলা পরিচালনা কমিটির সভাপতি করুনা সিন্ধু চৌধুরী বাবুল, সাধারন সম্পাদক অদৈত রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ্জত আলী খান, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা আক্তার রীনা, বিশ্বম্ভরপুর থানার ওসি মাহবুবুর রহমান, ধনপুর ইউপি চেয়ারম্যান হযরত আলী, উপজেলা আওমায়ীলীগ সভাপতি বেনজির আহমদ মানিক, সাধারন সম্পাদক নূরুল আলম সিদ্দিকী, প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার বর্মন, উপজেলা জাপা সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির প্রমুখ।

সভায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জন প্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক নেতা কর্মী, ধমীয় নেতৃ বৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধি বৃন্দ উপস্থিত ‍ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ মার্চ ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com