সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বিশ্বম্ভরপুরে নতুন উপজেলা পরিষদ ভবন নির্মানে স্থান নির্ধরণ সম্পন হলো, এমপি এ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিজবাহ

মঙ্গলবার, ১২ জানুয়ারি ২০২১     73 ভিউ
বিশ্বম্ভরপুরে নতুন উপজেলা পরিষদ ভবন নির্মানে স্থান নির্ধরণ সম্পন হলো, এমপি এ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিজবাহ

স্বপন কুমার বর্মন, বিশ্বম্বরপুর (সুনামগঞ্জ) : প্রতিনিধি নতুন উপজেলা পরিষদ ভবন নির্মান হলে এ অঞ্চলের জন সাধারণ সরকারী সেবা আরো ভালোভাবে পাবেন এবং উপজেলা সদর সুন্দর পরিবেশ হবে। কথাগুলো বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ সমন্বয় কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্ত্যেবে জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিজবাহ বলেন। তিনি আরো বলেন, আজকের সভায় নতুন উপজেলা পরিষদ ভবন নির্মানের স্থান নির্ধারণ সর্বসম্মতিক্রমে গৃহিত হয়। তিনি বলেন উপজেলার সকলের সহযোগীতায় বোর ফসল রক্ষা বাধেঁর কাজ দ্রূত সম্পন করতে হবে। তাছাড়া চালবন্দ থেকে সুনামগঞ্জ পযর্ন্ত ভাঙ্গা রাস্তাসহ বিভিন্ন রাস্তা উল্লেখ করে তিনি এ সমস্ত রাস্তা গুলো দ্রুত মেরামতের জন্য সংশ্লিস্ট উর্ধ্বতন কতৃপক্ষের বরাবর যোগাযোগ করেছেন বলে জানান তিনি।

সোমবার (১১ জানুয়ারী,২০২১) দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে, বিশ্বম্ভরপুর উপজেলার মাসিক সমন্বয় সভার প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ এ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিজবাহ। উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সফর উদ্দিনের সভাপতিত্তে স্বাগত বক্তব্য রাখেন ও সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাদি উর রহিম জাদিদ। সভায় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যানদ্বয়,ইউপি চেয়ারম্যানগন সহ উপজেলা সমন্বয় কমিটির সকল সদস্যবৃন্দ এবং জাতীয়পার্টি, আওয়ামি লীগ নেতৃবৃন্দ, গনমাধ্যম প্রতিনিধি সহ সুশীল সমাজের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

সমন্বয় সভার পর দূর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয় কর্তৃক বরাদ্ধকৃত কম্বল শীতার্থদের মাঝে বিতরণ করেন। প্রধান অতিথি এ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিজবাহ বলেন মাননীয় প্রধান মন্ত্রী প্রেরিত উপহার হিসাবে কম্বল আপনাদের মাঝে বিতরণ করা হলো।

Facebook Comments Box
advertisement

Posted ১:৪৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ জানুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com