বুধবার ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বাহুবলে পুলিশের মোটরসাইকেলে আগুন দেয়ার ঘটনায় ৭ শতাধিক লোকের বিরুদ্ধে মামলা ॥ আটক ৫

বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১     54 ভিউ
বাহুবলে পুলিশের মোটরসাইকেলে আগুন দেয়ার ঘটনায় ৭ শতাধিক লোকের বিরুদ্ধে মামলা ॥ আটক ৫
কাজী মাহমুদুল হক সুজন :  হবিগঞ্জের বাহুবলে ট্রাফিক ইন্সপেক্টরের মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনায় ৩৭ জনের নাম সহ অজ্ঞাত ৭০০ লোকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার বাহুবল ট্রাফিক জোনের ইন্সপেক্টর মিজানুর রহমান বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। এ মামলায় ৫ জনকে আটক করে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।
আটককৃতরা হলেন- উপজেলার দৌলতপুর গ্রামের আব্দুল¬াহ মিয়ার পুত্র সাইফুল ইসলাম (৩০), একই গ্রামের হাজী আফসর উদ্দিনের পুত্র নোমান মিয়া (২০) ও সিহাব মিয়া (১৯), ইসলামপুর গ্রামের হোসাইন মিয়ার পুত্র জুনাইদ (৩২) ও শংকরপুর গ্রামের আব্দুল খালেকের পুত্র আব্দুল মালেক (৪৫)।
গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলা সদর সংলগ্ন বাগানবাড়ি পয়েন্টে হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে বাস চাপায় অটোরিকশা চালক নিহত ও নারীসহ ৩ আরোহী আহত হয়। এ ঘটনার পরপরই স্থানীয় সিএনজি অটোরিকশা শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে। এ সময় ট্রাফিক ইন্সপেক্টর মিজানুর রহমান মোটরসাইকেলযোগে ঘটনাস্থলে পৌঁছলে বিক্ষুব্ধ শ্রমিকরা তার মোটরসাইকেলটি পুড়িয়ে দেয়।
বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান জানান, ট্রাফিক ইন্সপেক্টরের মোটরসাইকেল পুড়িয়ে দেয়ার ঘটনায় মামলা হয়েছে। ৫ আসামিকে গ্রেফতার করে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামিদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।
Facebook Comments Box
advertisement

Posted ১:৩৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com