সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বানিয়াচঙ্গে মুজিব শতবর্ষ উপলক্ষে জমকালো আয়োজনে বঙ্গবন্ধু টি-২০ ও বঙ্গবন্ধু ভলিবল টুর্নামেন্টের উদ্বোধন

মঙ্গলবার, ০৯ ফেব্রুয়ারি ২০২১     96 ভিউ
বানিয়াচঙ্গে মুজিব শতবর্ষ উপলক্ষে জমকালো আয়োজনে বঙ্গবন্ধু টি-২০ ও বঙ্গবন্ধু ভলিবল টুর্নামেন্টের উদ্বোধন

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে :  হবিগঞ্জের বানিয়াচংয়ে মুজিব শতবর্ষ উপলক্ষে উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বিপুল উৎসাহ উদ্দীপনা ও জমকালো আয়োজনে বঙ্গবন্ধু টি-২০ ও বঙ্গবন্ধু ভলিবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টায় স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ এডভোকেট আব্দুল মজিদ খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বার্হী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, ইউপি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান, রেখাছ মিয়া, হাবিবুর রহমান, আহাদ মিয়া, আনোয়ার হোসেন, এরশাদ আলী, ক্রীকেট উপকমিটির আহবায়ক ফজল উল্বা খান, ভলিবল উপকমিটির আহবায়ক সাহিবুর রহমান, শেখ আবুল মনসুর তুহিন, বানিয়াচং প্রেসক্লাবের উপদেষ্টা আগুুর মিয়া, যুবলীগ নেতা আনোয়ার হোসেন, ছায়েব আলী, আবুল কাশেম, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আশরাফ সুহেল, বানিয়াচং ক্রিকেট ক্লাবের কোষাধ্যক্ষ সাংবাদিক শিব্বির আহমেদ আরজুসহ বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিপুল সংখ্যক ক্রিড়ামোদীরা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্টে ২৪টি ও বঙ্গবন্ধু ভলিবল টুর্নামেন্টের ১০টি টীম অংশ গ্রহন করেছে। টুর্নামেন্টকে সফল করতে উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৪৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ ফেব্রুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com