শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বানিয়াচঙ্গে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর হত্যা ।। থানায় মামলা দায়ের ।। ধর্ষক রিংকু গ্রেফতার ।।  আদালতে স্বীকারোক্তি প্রদান

মঙ্গলবার, ১৯ মে ২০২০     65 ভিউ
বানিয়াচঙ্গে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর হত্যা ।। থানায় মামলা দায়ের ।। ধর্ষক রিংকু গ্রেফতার ।।  আদালতে স্বীকারোক্তি প্রদান

মখলিছ মিয়া, বানিয়াচং প্রতিনিধি:  বানিয়াচঙ্গে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর হত্যা। থানায় মামলা দায়ের । ধর্ষক রিংকু গ্রেফতার । আদালতে স্বীকারোক্তি প্রদান। ঘটনাটি ঘটেছে বানিয়াচং উপজেলার ৭নং বড়ইউড়ি ইউনিয়নের ছিলারাই গ্রামে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১৫/০৫/২০২০ইং তারিখ সন্ধ্যা অনুমান ০৭.০০ ঘটিকার সময় প্রভাত সরকার(৫৫), পিতা-মৃত ধনঞ্জয় সরকার, সাং-ছিলারাই, থানা-বানিয়াচং, জেলা-হবিগঞ্জ এর মেয়ে স্থানীয় ছিলারাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী ভিকটিম সুবর্ণা সরকার(৯) নিজ বাড়ী হইতে নিখোঁজ হয়।

ভিকটিমের পরিবার ও তাহার লোকজন ভিকটিমকে খোজাঁখুজির এক পর্যায়ে প্রভাত সরকারের প্রতিবেশী রিংকু সরকার(১৯), পিতা-হগেন্দ্র সরকার এর আচরন সন্দেহজনক হওয়ায় স্থানীয় মেম্বার আবুল কালাম, পিতাঃ ফজর উদ্দিন, গ্রামঃ পূর্ব নয়াবাড়ী, ০৭নং বড়ইউড়ি ইউ/পি, বানিয়াচং, হবিগঞ্জ রিংকু সরকারকে আটক করে।

তাৎক্ষনিক বিষয়টি বানিয়াচং থানায় অবহিত করিলে বিষয়টি অফিসার ইনচার্জ হবিগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ উল্লা বিপিএম, পিপিএম কে জানালে তাহার দিক নির্দেশনায় বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম’র নেতৃত্বে অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, ইন্সপেক্টর (তদন্ত) প্রজিত কুমার দাস, এসআই হীরক চক্রবর্ত্তী, আব্দুস ছত্তার সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সরেজমিনে আসামী রিংকু সরকারকে জিজ্ঞাসাবাদ করলে  সে ভিকটিম সুবর্ণা সরকারকে রাত ০৮ ঘটিকার সময় তার বাড়ীর পূর্ব পাশে ধানের খলায় ধর্ষণ করে ও শ্বাসরোধ করিয়া হত্যা করতঃ লাশ একটি ডোবার পানিতে ফেলে দেয় বলে জানায়।

আসামী রিংকু সরকারের দেওয়া তথ্য ও দেখানো মতে পুলিশ স্থানীয় জগৎ সরকারের বাড়ীর পূর্ব পাশের ডোবা হইতে লাশ উদ্ধার করে মৃত দেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে এবং লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পরবর্তীতে ভিকটিমের পিতা প্রভাত সরকার বাদী হয়ে আসামী রিংকু সরকারের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করে। বানিয়াচং থানার মামলা নং-১৫, তারিখ-১৮/০৫/২০২০ইং, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ৯(২) তৎসহ দঃ বিঃ ২০১। মামলাটির তদন্তের দায়িত্ব দেয়া হয় করিয়া এসআই আব্দুস ছত্তা কে।

সোমবার ধৃত আসামী রিংকু সরকার মামলার ঘটনার সাথে নিজেকে জড়িয়ে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করে। এ বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ইতিমধ্যে এ মামলায় গ্রেফতারকৃত আসামী রিংকু সরকার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। এ ঘটনায় আরো কোন বিষয় জড়িত রয়েছে কি না, সেটাও খতিয়ে দেখতে মামলার তদন্ত কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয়েছে বলেও তিনি জানান।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com