রবিবার ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বানিয়াচং হবিগঞ্জ সড়কে ধান বোঝাই ট্রাক ও সিএনজি অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে নিহত ১ \ আহত ৫

সোমবার, ২০ জুলাই ২০২০     80 ভিউ
বানিয়াচং হবিগঞ্জ সড়কে ধান বোঝাই ট্রাক ও সিএনজি অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে নিহত ১ \ আহত ৫

মখলিছ মিয়া ।। বানিয়াচং হবিগঞ্জ সড়কের সিএনজি অটোরিক্সা ও ট্রাক্টর এর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ১জন নিহত। আহত হয়েছে ৫জন। ঘটনাটি ঘটেছে ১৯ জুলাই রবিবার রাত ৮টার দিকে বানিয়াচং হবিগঞ্জ সড়কের কালারডোবার সন্নিকটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ধান বোঝাই একটি ট্রাক্টর ও বানিয়াচং মুখী সিএনজি অটোরিক্সা উল্লেখিত স্থানে পৌছামাত্র মুখোমুখি সংঘর্ষ এ দূর্ঘটনাটি ঘটে। ধান বোঝাই ট্রাক্টরের ধাক্কায় সিএনজি অটোরিক্সাটি রাস্তার নিচে ছিটকে পড়ে যায়। এসময় বোঝাইকৃত ধান নিচে পড়ে গেলে ধানের বস্তার চাপায় ঘটনাস্থলেই ১জন মারা যায়। তাৎক্ষনিক মৃত ব্যক্তির পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।

এদিকে দূর্ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানা। তাৎক্ষনিক তিনি মুঠোফোনে বানিয়াচং থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে দ্রæত ঘটনাস্থলে আসার নির্দেশনা প্রদান করেন। প্রায় ঘন্টাব্যাপী নিজে উপস্থিত থেকে পুরো উদ্ধার অভিযানে নেতৃত্ব দেন ইউএনও মোঃ মাসুদ রানা। এসময় তিনি দূর্ঘটনায় আহত যাত্রীদের উদ্ধার করে তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেন। আহতদের যথাযথভাবে চিকিৎসা প্রদানের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের দায়িত্বরত ডাক্তারদের সাথেও কথা বলেন।

ক’জন পথচারীদের সাথে আলাপকালে তারা এ প্রতিনিধিকে জানান, ইউএনও স্যার তাৎক্ষনিক ঘটনাস্থলে না আসলে আরো অনেক যাত্রীর প্রাণহানী ঘটতো, তিনি এখানে আসাতে দ্রুততার সাথে আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো সম্ভব হয়েছে। বানিয়াচং থানার এসআই গৌতম জানান, দূর্ঘটনায় পতিত ট্রাক্টর ও সিএনজি অটোরিক্সা উদ্বার করে থানা নিয়ে আসা হয়েছে। দূর্ঘটনায় নিহত ব্যক্তির পরিচয় সনাক্ত করতে বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানা’র সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, দূর্ঘটনার খবরটি পাওয়া মাত্রই সেখানে উপস্থিত হয়ে বানিয়াচং থানা পুলিশ ও ফায়ার সার্ভিস এর লোকজনদের সাথে নিয়ে উদ্বার অভিযান পরিচালনা করে আহতদের দ্রুত সময়ের মধ্যে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছি। ভবিষ্যতে এ ধরনের দূর্ঘটনা এড়াতে সবাইকে সর্তকতার সাথে রাস্তায় গাড়ী চালানোর অনুরোধ জানান।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৭ পূর্বাহ্ণ | সোমবার, ২০ জুলাই ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com