বুধবার ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বানিয়াচং-হবিগঞ্জ সড়কের ভেঙ্গে যাওয়া রাস্তা মেরামত করলেন ইউএনও মাসুদ রানা

সোমবার, ১০ আগস্ট ২০২০     164 ভিউ
বানিয়াচং-হবিগঞ্জ সড়কের ভেঙ্গে যাওয়া রাস্তা মেরামত করলেন ইউএনও মাসুদ রানা

মখলিছ মিয়া ।। হবিগঞ্জের বানিয়াচংয়ে স্কাউট সদস্যদের সাথে নিয়ে ভেঙ্গে যাওয়া রাস্তা মেরামত করলেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা। ১০ আগষ্ট সকাল ১০ টায় হবিগঞ্জ-বানিয়াচং সড়কের ভেঙ্গে যাওয়া বেশ কয়েকটি জায়গায় শচীন্দ্র কলেজের স্কাউট সদস্যদের সাথে নিয়ে নিজে উপস্থিত থেকে এসব জায়গায় মাটি ও বালি ফেলে ঝুকিপুর্ন গর্তগুলো ভরাট করেন ইউএনও মাসুদ রানা।

সম্প্রতি ঘনঘন বৃষ্টিপাতের কারনে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের বেশ কিছু জায়গা ভেঙ্গে বড় বড় গর্তের সৃষ্টি হয়। প্রায়ঃশই এসব গর্তে পড়ে দূর্ঘটনার শিকার হন পথযাত্রীরা। বিষয়টি নজরে আসে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার, এরই প্রেক্ষিতে তিনি স্কাউট সদস্যদের নিয়ে নিজেই এসব মরণফাঁদগুলো ভরাট করার উদ্যোগ নেন। যেমন ভাবনা, তেমন কাজ স্কাউট সদস্যদের সাথে নিয়ে নিজ হাতে কোদাল নিয়ে নেমে পড়েন এসব গর্তগুলো ভরাট করতে।

উপজেলা প্রশাসনের সর্বোচ্চ একজন কর্মকর্তা হয়ে ইউএনও নিজেই যখন রাস্তা মেরামতের জন্য রাস্তায় বেরিয়ে পড়লেন তখন অনেক পথচারী গাড়ী থেকে নেমে এ মহতী কাজের ভূয়শী প্রশংসা করেছেন, এসময় অনেক পথচারীদেরকেও তাদের এ মহতী কাজে সহযোগিতা করতে দেখা গেছে।

এ বিষয়ে ইউএনও মাসুদ রানার সাথে কথা হলে তিনি জানান, হবিগঞ্জ-বানিয়াচং সড়ক একটি ব্যস্ততম রাস্তা। এ গর্তগুলোর কারনে প্রায়ঃশই সড়ক দূর্ঘটনার মত ঘটনা ঘটছে, বিষয়টি আমি অবগত হওয়ার পর নিজের বিবেকের তাড়নায় পথচারীদের নিরাপদ যাতায়াতের কথা চিন্তা করে স্কাউট সদস্যদের সাথে নিয়ে একাজগুলো করেছি। এটা চলমান থাকবে, ভবিষ্যতে আরো বড় পরিসরে একাজগুলো করার প্রত্যয় ব্যক্ত করেছেন ইউএনও মাসুদ রানা। এসময় উপস্থিত ছিলেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৭ অপরাহ্ণ | সোমবার, ১০ আগস্ট ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com