সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

জনগণের টেক্সের টাকায় আমাদের বেতন হয়, অতএব তাদের সাথে সর্বোচ্চ ভাল ব্যবহার করতে হবে

বানিয়াচংয়ে মত বিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক ইশরাত জাহান

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে   বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১     129 ভিউ
বানিয়াচংয়ে মত বিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক ইশরাত জাহান

হবিগঞ্জ জেলার মহাগ্রাম বানিয়াচংকে নান্দনিক সাজে সাজানো হবে, ঐতিহ্যর ধারক গড়ের খালকে উদ্ধার করে আগের রূপে ফিরিয়ে নেয়া হবে, ইতিহাস ঐতিহ্যের চারণ ভূমি বানিয়াচংয়ের পর্যটনের সম্ভাবনাময় ক্ষেত্রগুলো পর্যটকদের দৃষ্টি আকর্ষণ করতে একটি সুনির্দিষ্ট পরিকল্পনা করে এর উন্নয়নে সব ধরনের ব্যবস্থা করা হবে।

১৮ মার্চ বৃহস্পতিবার বিকাল ৫টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলায় কর্মরত সকল কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুধীজনের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নবাগত জেলা প্রশাসক ইশরাত জাহান একথাগুলো বলেন। উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী,সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মি, অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, উপজেলা প্রকৌশলী মোঃ মিনারুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, কৃষি কর্মকর্তা মোঃ এনামুল হক, ইউপি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান, হাবিবুর রহমান, রেখাছ মিয়া, আহাদ আলী, শেখ সামছুল হক, এরশাদ আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক মাস্টার, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপূল ভূষন রায়, সম্পাদক মাওলানা আতাউর রহমান, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোসাহেদ মিয়া, শিক্ষক আব্দুল কাউয়ুম,তথ্যসেবা সহকারী নাঈমা সুলতানা প্রমুখ।

জেলা প্রশাসক ইশরাত জাহান কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, সকল অফিসকে দুনীর্তিমুক্ত রাখতে হবে, আমাদের প্রধানমন্ত্রী দূনীর্তির বিরুদ্ধে জিরো ট্রলারেস ঘোষণা করেছেন। বিভিন্ন গোয়েন্দা সংস্থার মাধ্যমে সকল কাজের মনিটরিং করা হচ্ছে, অতএব আপনারা এমন কোন কাজ করবেন না যাতে করে নিজেরা বিব্রতকর অবস্থায় পড়েন। জনগণের টেক্সের টাকায় আমাদের বেতন হয়, অতএব তাদের সাথে সর্বোচ্চ ভাল ব্যবহার করতে হবে, কোন অবস্থায়ই সেবা গ্রহীতাদের সাথে কোন ধরনের খারাপ আচরণ করা যাবে না। যার যার অবস্থান থেকে সঠিক কাজটি করে যেতে হবে। বর্তমান সরকার জনবান্ধব সরকার, জনসেবাকে জনগনের দৌড়গোড়ায় পৌছে দিতে আমরা বদ্ধপরিকর।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা স্বারক তুলেদেন ইউএনও মাসুদ রানা এবং বানিয়াচং প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসককে ফুল দিয়ে বরণ করেন প্রেসক্লাব সভাপতি মোসাহেদ মিয়া এবং সাধারণ সম্পাদক খলিলুর রহমানসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

মতবিনিময় সভা শেষে ভিক্ষুক পূর্নবাসনের অংশ হিসেবে ভিক্ষুকদের মধ্যে টং দোকান ও মালামাল বিতরণ করেন এবং প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃ গোষ্ঠীদের জীবনমান উন্নয়নের লক্ষ্যে দলিত হরিজনদের জন্য নির্মাণাধীন ঘরের উপকারভোগীদের মধ্যে চাবি হস্তান্তর করেন এবং ভূমিহীন ক তালিকার জন্য নির্মিত ঘর পরিদর্শন ও উপকারভোগীদের সাথে কুশল বিনিময় করেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

Facebook Comments Box
advertisement

Posted ১১:১৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com