শুক্রবার ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

বানিয়াচংয়ে প্রবাসীর সহযোগিতায় উলামা সমাজের ত্রান বিতরন

বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০     66 ভিউ
বানিয়াচংয়ে প্রবাসীর সহযোগিতায় উলামা সমাজের ত্রান বিতরন

মখলিছ মিয়া,বানিয়াচং: বানিয়াচংয়ের শীর্ষ উলামায়ে কেরামের উদ্দোগে করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন ও দরিদ্রদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে। বুধবার সকাল ৯ টায় উপজেলা সদর সাগরদিঘির পশ্চিম পাড়ের খান বাড়ির বাংলোয় আমেরিকার দুই সহোদর প্রবাসী রেজওয়ান হোসেন খান মামুন ও আশরাফ হোসেন খান সুমনের সহযোগিতায় তিন শতাধিক কর্মহীন ও দরিদ্র নারী-পুরুষের মধ্যে চাল, ডাল, আলু, পেয়াজ, তেলের প্যাকেটের খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এ সময় প্রিন্সিপাল আবদাল হোসেন খান বলেন, বানিয়াচংয়ের আলেম সমাজ দেশের যে কোনো প্রাকৃতিক দুর্যোগে সহযোগিতার হাত বাড়িয়ে মানুষের পাশে রয়েছে। ইতিপুর্বে সিডর ও রোহিঙ্গাদের সাহায্যে বানিয়াচং আলেম সমাজের প্রশংসনীয ভুমিকা ছিল। করোনাভাইরাসের এই মহামারীতে অসহায়, দরিদ্র ও কর্মহীন শ্রমীকদের সহযোগিতায় সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান আল্লামা আবদাল খান।

ত্রান বিতরনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আল্লামা আব্দুল বাছেত আজাদ (বড় হুজুর), উপাধ্যক্ষ মাওলান আতাউর রহমান, সাংবাদিক মো. আশিকুল ইসলাম, মাওলানা শফিকুর রহমান, শায়েখ মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা আব্দুল জলিল ইউসুফী, প্রবাসী রেজওয়ান হোসেন খান মামুন, আশরাফ হোসেন খান সুমন, মাওলানা মসিউর রহমান, বানিয়াচং ক্রিকেট ক্লাব সেক্রেটারী মান খান, মাওলানা জাফর আহমদ সিরাজী,  মাওলানা আবুল আহমদ, মাওলানা বদরুল আলম আনসারী।

Facebook Comments Box
advertisement

Posted ১:০১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com