বুধবার ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পজিটিভ সংবাদ একটি সমাজ ও রাষ্ট্রের চেহারা পাল্টিয়ে দিতে পারেন-এমপি আব্দুল মজিদ খান

সোমবার, ১৬ নভেম্বর ২০২০     74 ভিউ
পজিটিভ সংবাদ একটি সমাজ ও রাষ্ট্রের চেহারা পাল্টিয়ে দিতে পারেন-এমপি আব্দুল মজিদ খান

মখলিছ মিয়া, বানিয়াচং(হবিগঞ্জ) থেকে : পজিটিভ সংবাদ একটি সমাজ ও রাষ্ট্রের চেহারা পাল্টে দিতে পারে, দেশ ও সমাজের ভালো ও মন্দ ঘটনার বাস্তব চিত্র ফুটিয়ে তুলতে সাংবাদিকগন নিরলসভাবে সার্বক্ষনিক কাজ করছেন।সাংবাদিক সমাজের অনুসন্ধানী লেখনীর মাধ্যমেই উঠে আসে দেশ-সমাজের প্রকৃত চিত্র। যা আমাদের জানার বাইরে থাকে তা আমরা সাংবাদিকদের মাধ্যমে জানতে পারি। সাংবাদিকগন যেমন অন্যায়-অবিচার ও অনিয়মের সংবাদ প্রকাশ করবেন তেমনি উন্নয়ন ও দেশের অগ্রগতি নিয়েও লেখবেন বলে আমি আশা প্রকাশকরছি।এক যুগ আগে একটি পিছিয়ে পড়া অনুন্নত বানিয়াচং উপজেলা আর বর্তমান সময়ের যে উন্নত বানিয়াচং তা সাংবাদিকদের লেখনীর মাধ্যমে প্রকাশ করা হবে বলেও আমি আশা প্রকাশ করছি।

বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের আধুনিক অফিস উদ্বোধন অনুষ্টানে বক্তব্য প্রদানকালে উপরোক্ত কথাগুলো বলেছেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান।এ সময় তিনি বানিয়াচংয়ে কর্মরত সকল সাংবাদিকদের কল্যানে প্রেসক্লাবের স্থায়ী জমি ও ভবন নির্মাণের জন্য সকল ধরনের সহযোগীতার  কথা বলেন।

প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খলিলুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, বক্তব্য রাখেন বানিয়াচং থানা ইনচার্জ মোঃ এমরান হোসেন, বিশিষ্ট সমাজ সেবক দেওয়ান আহমদ জুলকারনাইন, ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ,ইউপি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান, ইউপি চেয়ারম্যান মৌঃ হাবিবুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, বড়বাজার ব্যাবসায়ী কমিটির সাবেক সাধারন সম্পাদক শাহজাহান মিয়া,জেলা তাতীলীগ নেতা পারভেজ আলম খান,ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল,যুবলীগ নেতা জসিম উদ্দিন,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইম হাসান পুলক,সাবেক ছাত্রলীগ নেতা কাউসার আহমেদ শিহাব,তাতীলীগের সাবেক নেতা রুবেল,সাবেক ইউপি সদস্য কামরুজ্জামান কাজল,বিশিষ্ট মুরুব্বী ইসরাঈল মিয়া,আলফু মিয়া।

মিলাদ মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওঃ সিরাজুল ইসলাম। এ সময় বানিয়াচংয়ে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:১০ অপরাহ্ণ | সোমবার, ১৬ নভেম্বর ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com