সোমবার ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নবীগঞ্জে কুশিয়ারা নদী থেকে অবৈধ বালু উত্তোলনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা

মঙ্গলবার, ১২ মে ২০২০ 33 ভিউ
নবীগঞ্জে কুশিয়ারা নদী থেকে অবৈধ বালু উত্তোলনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা
মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের কসবা গ্রামে কুশিয়ারা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ট্রাকসহ মাসাদ মিয়া নামে একজনকে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা করেন।  আটককৃত মাসাদ মিয়া দীঘলবাক ইউনিয়নের কসবা গ্রামের বাসিন্দা।
জানা যায়, দীর্ঘদিন ধরে কুশিয়ারা নদীর তীরে একটি চক্র অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিল। মাঝে মধ্যে প্রশাসনের অভিযান পরিচালনা করা হলে কিছুদিন বন্ধ থাকে। চক্রটি সুযোগ বুঝে শুরু করে বালু উত্তোলন করে বিক্রির রমরমা ব্যবসা।
এদিকে মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিনের নেতৃত্বে একদল পুলিশ সহকারে দীঘলবাক ইউনিয়নের কসবা গ্রামে কুশিয়ারা নদীর বালুচরে অভিযান চালায়। এ সময় অবৈধ ভাবে বালু উত্তোলনকালে বালু বুঝাই একটি ট্রাকসহ মাসাদ মিয়াকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাসাদ মিয়াকে ৫০হাজার টাকা জরিমানা করা হয়।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করি। পরে অবৈধ বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫০হাজার টাকা জরিমানা করা হয়।
Facebook Comments
advertisement

Posted ৮:৫৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com