রবিবার ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

নবীগঞ্জে অমর একুশে বই মেলায়  আবারো সেরা রিলেশন টু পিপল

শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০ 159 ভিউ
নবীগঞ্জে অমর একুশে বই মেলায়  আবারো সেরা রিলেশন টু পিপল
মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকেঃ
নবীগঞ্জ পৌরসভা কর্তৃক আয়োজিত ৪দিন ব্যাপী অমর একুশে বই মেলা ২০২০এর সমাপ্তি হয়েছে। গতকাল সমাপনি অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করায়। এতে ২য় বারের মত মেলায় অংশগ্রহন করে এবারও “সেরা স্টল” এর কৃতিত্ব অর্জন করেছে রিলেশন টু পিপল সমাজকল্যাণ সংস্থার স্টল “বায়ান্ন”। স্টলের ডেকোরেশন, থিম, বইয়ের মান এবং বই বিক্রি সবকিছুতে এগিয়ে থাকায় “সেরা স্টল” হিসেবে এই স্টলটিকে নির্বাচিত করেন অমর একুশে বই মেলার বিচারক পরিষদ।
ভাষা শহীদদের পরিচয় নিয়ে স্টলটিতে একটি প্রেজেন্টেশন করা হয় যা নতুন প্রজন্মকে ১৯৫২ সালের ভাষা শহীদদের সম্বন্ধে জানতে সহযোগিতা করেছে। বৃক্ষরোপণ সম্পর্কে জনগনের সচেতনতা বৃদ্ধির লক্ষে ‘বায়ান্ন’ স্টলের পক্ষ থেকে ২ এর অধিক বই কেনা ক্রেতাদের ১টি পরিবেশ বান্ধব গাছ উপহার দেয়া হয়।
এছাড়াও “বায়ান্ন” স্টলে আকর্ষন ছিল, স্টলে আসা ছোট্ট সোনামণিদের জন্য মেহেদি উৎসবের। যেখানে স্টলের প্রতিনিধিরা স্টলে আসা শিশুদের হাতে ফ্রিতে মেহেদি পড়িয়ে দেন।
সেরা স্টল নির্বাচিত হওয়ায় অনুভতি জানতে যোগাযোগ করা হলে রিলেশন টু পিপল সমাজকল্যাণ সংস্থার সভাপতি ইমতিয়াজ মোহাম্মদ পাপন বলেন -“আমাদের উদ্দেশ্য ছিল একজন অসহায়ের মুখে হাসি ফুঁটানো। তাই বই মেলায় আমাদের লাভের সম্পূর্ন অংশ আমরা সমাজের অসহায় ও হতদরিদ্র মানুষের সেবায় ব্যবহার করবো।”
পরিশেষে সংস্থাটির সভাপতি “অমর একুশে বইমেলা ২০২০” এর আয়োজক কমিটির আহ্বায়ক সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
Facebook Comments
advertisement

Posted ১১:২৪ অপরাহ্ণ | শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com