বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ধর্মপাশায় সরকারি জায়গা থেকে অবৈধ স্থাপনা সরিয়ে নিতে ইউএনওর  এক ঘন্টার আল্টিমেটাম, সরানো হয়নি স্থাপনা 

বৃহস্পতিবার, ১১ জুন ২০২০ 46 ভিউ
ধর্মপাশায় সরকারি জায়গা থেকে অবৈধ স্থাপনা সরিয়ে নিতে ইউএনওর  এক ঘন্টার আল্টিমেটাম, সরানো হয়নি স্থাপনা 
সাইফ উল্লাহ, সুনামগঞ্জ : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় ধর্মপাশা সরকারি খাদ্য গুদামের সামনে থাকা সরকারি জায়গা দখল করে সৈয়দ হোসেন (৪৯) নামের স্থানীয় এক প্রভাবশালী ব্যক্তি সেখানে মাস খানেক ধরে পাকা ভবন নির্মান কাজ চালিয়ে আসছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত ৬ মে এ নিয়ে তরিকুল ইসলাম পলাশ নামের এক ব্যক্তি ইউএনওর কাছে লিখিত অভিযোগ করেন।
উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ধর্মপাশা খাদ্য গুদামের সামনে থাকা সরকারি জায়গা দখলের অভিযোগ পেয়ে ইউএনও মো.মুনতাসির হাসানের নির্দেশে দুই সপ্তাহ আগে উপজেলা ভূমি কার্যালয়ের লোকজন এই জায়গাটির মাপজোক করে দেখেন যে, যেখানে ভবন নির্মান কাজ চলছে সেখানটিতে সরকারি কিছু জায়গা রয়েছে।তাই সরকারি জায়গা থেকে স্থাপনা সরানোর জন্য বলা হয়।
সোমবার বিকেল সাড়ে চারটার দিকে ইউএনও মো.মুনতাসির হাসান ওই স্থানটি পরিদর্শন করেন এবং স্থাপনার কিছু অংশ এক ঘন্টার মধ্যে সরিয়ে নেওয়ার জন্য নির্দেশ দেন। কিন্তু ভবন সরানোর ব্যাপারে সৈয়দ হোসেন কোনো পদক্ষেপ নেননি।একদিকে খাদ্য গুদামে মালামাল উঠা নামায় সমস্যা হয় এবং অন্য দিকে অত্র এলাকার জনসাধারণের মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।
এব্যাপারে অভিযুক্ত কারী সৈয়দ হোসেন কাছে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এখানে আমার নিজের  জায়গাও রয়েছে যতটুকু সরকারি জায়গায় দখল রয়েছে তা আগামীকাল  সরিয়ে  ফেলব।
ইউএনও মো.মুনতাসির হাসান বলেন, সরকারি জায়গা দখল করে ভবন রির্মান কাজ করা হচ্ছে।তাই সরকারি জায়গায় ঘর স্থাপনা এক ঘন্টার মধ্যে সরিয়ে নিতে বলা হয়েছে। অন্যতায় বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।
Facebook Comments
advertisement

Posted ১:২৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১১ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com