মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ধর্মপাশায় কিশোরী ধর্ষণের শিকারের, যুবক কারাগারে

বুধবার, ০৩ জুন ২০২০ 29 ভিউ
ধর্মপাশায় কিশোরী ধর্ষণের শিকারের, যুবক কারাগারে
সাইফ উল্লাহ, প্রতিনিধি (সুনামগঞ্জ): সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার বংশীকুণ্ডা উত্তর ইউনিয়নের একটি গ্রামে এক কিশোরী(১৪)ধর্ষণের শিকার হওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে বলে অভিযোগ। গত মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে ।
এ ঘটনায় গতকাল সোমবার  বিকেল তিনটার দিকে ওই কিশোরী থানায় এসে একই ইউনিয়নের জসীম উদ্দিন (১৮)নামের এক যুবকে অভিযুক্ত করে মধ্যনগর থানায় নারী ও  শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করেছে। ওইদিন রাত আটটার দিকে উপজেলার আন্তরপুর গ্রাম থেকে জসীম উদ্দিনকে গ্রেপ্তার করেছে মধ্যনগর থানা পুলিশ। আজ মঙ্গলবার সকালে তাঁকে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।
এলাকাবাসী, মধ্যনগর থানা পুলিশ ও ওই কিশোরীর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার বংশীকুণ্ডা উত্তর ইউনিয়নের একটি গ্রামের  বাসিন্দা ওই কিশোরী (১৪) গত সোমবার ২৫মে দুপুরে নিজ বাড়ি থেকে পাশের একটি গ্রামে তার নানাবাড়িতে বেড়াতে যায়।
পরদিন মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে ওই কিশোরী একাকী তার নানাবাড়ি থেকে নিজ বাড়িতে আসছিল। পথিমধ্যে ওই কিশোরীকে একা পেয়ে একই ইউনিয়নের আন্তরপুর গ্রামের বাসিন্দা জসীম উদ্দিন (১৮) তাকে সজোরে টেনে  মুখে গামছা চেপে ধরে  সড়ক সংলগ্ন  তাঁদের নিজেদের একটি ঘরে নিয়ে যায়। পরে নানারকম ভয়ভীতি দেখিয়ে তাকে সেখানে জোরপূর্বক ধর্ষণ করে।
0পরে ধর্ষণের  শিকার ওই কিশোরী নিজেদের বাড়িতে এসে ঘটনাটি তার বাবা-মাকে জানায়। মেয়েটির বাবা ঘটনাটি গ্রাম্য মাতব্বরদেরকে জানান। কিন্তু ওই তরুণের পরিবারটি এলাকায় খুবই উচ্ছৃঙ্খল প্রকৃতির হওয়ায় গ্রাম্য মাতব্বররা ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্ঠা করেন। গ্রাম্য মাতব্বরদের কাছ থেকে সুবিচার না পেয়ে ওই কিশোরীর তার বড় ভাইকে নিয়ে  গতকাল সোমবার বিকেলে মধ্যনগর থানায় আসেন এবং এ ঘটনায় জসীম উদ্দিনকে আসামি করে থানায় মামলা করেন।
অভিযুক্ত ওই তরুণের সঙ্গে যোগাযোগের চেষ্ঠা করলেও তাঁর সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।
মধ্যনগর থানার ওসি আবদুল্লাহ আল মামুন বলেন, ধর্ষণের অভিযোগে ওই কিশোরী নিজে বাদী হয়ে উপজেলার আন্তরপুর গ্রামের জসীম উদ্দিন (১৮) নামের এক যুবককে আসামিকে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে  সোমবার বিকেলে থানায় একটি মামলা করেছেন। ওইদিন রাত আটটার দিকে নিজ গ্রাম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।
মঙ্গলবার সকালে ওই কিশোরীকে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে। এ ছা[ড়া গতকালই ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষা নিরীক্ষার জন্য সুনামগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
Facebook Comments
advertisement

Posted ৯:২১ অপরাহ্ণ | বুধবার, ০৩ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com