বুধবার ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দোয়ারায় মায়া হরিণ আটক করেছে জনতা

মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০     46 ভিউ
দোয়ারায় মায়া হরিণ আটক করেছে জনতা
আশিক মিয়া, দোয়ারাবাজার প্রতিনিধি: দোয়ারাবাজারে মায়া হরিণ আটক করেছে স্থানীয়রা, উদ্ধার করেছে দোয়ারা থানার পুলিশ ও বন বিভাগ। দোয়ারাবাজার থানা এস আই রাকিবুল হাসান ও বন ভিবাগ কর্মকর্তা নীতীশ চক্রবর্তীর সহযোগীতায় মায়া হরিণটি উদ্ধার করে সিলেটের বনাঞ্চলে ছেড়ে দেয়ার জন্য রওয়ানা করেছেন বন বিভাগ কর্মকর্তা ।
আটক মায়া হরিণটি এক ফলক দেখার জন্য উৎসুক জনতার ভীড় জমে দোয়ারাবাজার থানায়। মঙ্গলবার সকালে উপজেলার সুরমা ইউনিয়নের কাউয়ারগড় গ্রাম থেকে হরিণটি আটক করে স্থানীয়রা। স্থানীয়রা জানান,গত চার পাঁচ দিন ধরে হরিণটি কাউয়াগর, উমরপুর, রাখাল কান্দি গ্রাম সহ আশপাশের কয়েক গ্রামে দেখাযাচ্ছে।
মঙ্গলবার সকালে কাউয়াগর গ্রামের হাওরে হরিণটি দেখতে পেয়ে গ্রামের সবাই মিলে তাড়া করে আটক করে একটি পুকুরে ফেলে হরিণটিকে আটক করেন। মায়া হরিণ আটকের খবর পেয়ে সকাল থেকে গ্রামের মনফর আলীর বাড়িতে উৎসুক জনতার ভীড় বাড়ে। পরে খবরপেয়ে বন বিভাগের লোকজন ও দোয়ারাবাজার থানার পুলিশ হরিণটি উদ্ধার করেন।
এব্যাপারে দোয়ারাবাজার উপজেলা বন কর্মকর্তা নীতিশ চক্রবর্তী জানান, হরিণ আটকের খবর পেয়ে কাউয়াগর গ্রামের লোকজনের কাছ থেকে হরিণটি উদ্ধার করি । পরে হরিণটি শারীরীক অবস্থার চিকিৎসা করিয়ে সিলেটের বনাঞ্চলে চেড়ে দেয়ার জন্য নিয়ে যাচ্ছি।
Facebook Comments Box
advertisement

Posted ৭:০৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com