বুধবার ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দোয়ারায় অবৈধ মদের চালান পরিবহন না করায় সিএনজি ড্রাইভারকে মারদর ও গাড়ি ভাংচুর, থানায় অভিযোগ দায়ের

বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১     56 ভিউ
দোয়ারায় অবৈধ মদের চালান পরিবহন না করায় সিএনজি ড্রাইভারকে মারদর ও গাড়ি ভাংচুর, থানায় অভিযোগ দায়ের
দোয়ারাবাজার প্রতিনিধি : দোয়ারাবাজারে সিএনজি ড্রাইভার গাড়ি দিয়ে মদের চালান বহন না করায় ড্রাইভারকে মার দরের অভিযোগ করা হয়েছে। এব্যাপারে গত বুধবার দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ফয়জল আহমদ। অভিযোগ সুত্রে জানা যায় গত মঙ্গলবার তার ৯ ঘটিকার সময় জরুরী ডেলিভারি রোগী আনার কথা বলে, নরসিংপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের চিহ্নিত মাদক ব্যাবসায়ী হোসীয়ার আলীর পত্র সমর আলী(৩৮)।
ফকিরটিলা স্টেন্ড থেকে সিএনজিটি ভাড়া করে নিয়ে যান নরসিংপুর এলাকার সারফিন নগর এলাকায় ছাড়াল বাড়ির তিন মুখের সড়কের ভাঙ্গ এলাকায় পৌছা মাত্র অপর প্রান্ত থেকে আসা একটি অটো রিক্সায় থাকা মদের তিনটি কার্টুন সিএনজিতে উটানোহয়, কাছের বোতলের শব্দ শোনে গাড়ির ড্রাইভার ফজল আহমদ কার্টুন গোলো গাড়িতে না উটানোর জন্য নিষেদ বাধাঁ করলে এসময় উভয়ের মধ্যে কথা কাটাকাটি এক পর্যায় অটো রিক্সায় থাকা  আমির হোসেন ও জমির হোসেন সমর আলী তারা তিনজন মিলে গাড়ির চাবি খেড়ে নিয়ে বেদরক মারপিট করে ড্রাইভার ফজলকে। ফজলের সুর চিৎকারে এলাকার লোকজন এগীয়ে আসলে মদের কর্টুন নিয়া দৌড়ে পালিয়ে যায় মাদক ব্যাবসয়ী সমর আলী ও তার লোকজন।
মামলার বাদি ড্রাইভার ফজল মিয়া বলেন,  অসুস্থ ডেলিভারি রোগী আনার কথাবলে আমাক তারা নিয়ে যান নরসিংপু এলাকায়। সেখানে পৌঁছামাত্র দেখি সীমান্ত এলাকা থেকে আসা একটি অটো রিক্সা থেকে তিনটা কার্টোন উটায় গাড়িতে। এসময় আমি তাদেরকে বলি আমাকে আনলেন রোগী নেয়ার জন্য এখন রোগী কই। এসময় সমর আলী আমার গলা চেপে ধরে বলে কথা বলবি না  মেরে ফেলব। আমি তাদেরকে বলি আমার সমিতির নিষেধ করা আছে যাহাতে গাড়িতে যেন কোন প্রকার অবৈধ মালামাল বহন না করি। যদি সমিতির লোকজন কে জানেন আমি মদের চালান বহন করছি আমার চাকড়ি থাকবেনা। পরে তারা আমাকে বেধেঁ বেদরক মারপিট করে। পরে আমি চিৎকার দিলে আশপাশের লোকজন আমাকে উদ্ধার করেন। এসময় তারা মদের তিনটি কার্টোন নিয়া দৌড়ে পালিয়ে যায়।
এব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজির আলম বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি, বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।
Facebook Comments Box
advertisement

Posted ১০:৩৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com