সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দোয়ারাবাজারে গরীব অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ, নগদ অর্থ প্রদান ও ন্যায্য মুল্যে বোর ধান সংগ্রহের কার্যক্রম উদ্বোধন করেন সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক

শুক্রবার, ২২ মে ২০২০     46 ভিউ
দোয়ারাবাজারে গরীব অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ, নগদ অর্থ প্রদান ও ন্যায্য মুল্যে বোর ধান সংগ্রহের কার্যক্রম উদ্বোধন করেন সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক
দোয়ারাবাজার প্রতিনিধি : সুনামগঞ্জ ৫ ছাতক-দোয়ারা আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, করোনা মোকাবেলায় দেশে সব ধরনের সরকারি ভাতা চালু রেখে আওয়ামীলীগ সরকার কর্মহীন ও অসহায় মানুষকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছে। সরকারের দেয়া সহায়তা নিয়ে রাজনৈতিক ভাবে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। অপ-প্রচার থেকে বিরত থাকেন গরীবের সহায়তা নিয়ে তামাশা করবেন না।   এসব মিথ্যা বানুয়াট ভিভ্রান্তিমুলক কথা বার্তায় কান না দেয়ারজন্য আহবান জানান তিনি।
বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে গরীব অসহায় ১ হাজার পরিবারের জন্য সংসদ সদস্য ও উপজেলা পরিষদের উদ্যোগে ঈদ উপহার বিতরণকালে তিনি এসব কথা বলেন। এসময় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এর উপস্থিতিতে উপজেলার ২১ টি কওমি মাদ্রাসার এতিম ও দুস্ত শিক্ষার্থীদের মাঝে ১০ হাজার টাকাকরে বিতরণ করা হয়েছে।
অপরদিকে উপজেলা সমাজসেবা কার্যালয়ের সহায়তায় জাতীয় সমাজ কল্যান পরিষদ কতৃক  প্রাপ্ত করোনাভাইরাস জনিত পরিস্থিতিতে গরীব অসহায়দের মাঝে নগদ অর্থ প্রদান করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা ডা.আব্দুর রহিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা, আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক, বাংলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম আহমেদ চৌধুরী রানা, লক্ষিপুর ইউনিয়নের চেয়ারম্যান আমিরুল হক, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আম্বিয়া আহমদ, সমাজ সেবা কর্মকর্তা কামরুল ইসলাম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা রিপন চন্দ দাস, উপজেলা আওয়ামীলীগের নেতা বরুন চন্দ দাস, উপজেলা সেচ্চাসেবকলীগ নেতা ছালিক মিয়া, মোশাররফ হোসেন, ছাত্রলীগ নেতা নিউটন দাস, ৯ টি ইউনিয়ন সভাপতি সাধারণ সম্পাদক, প্রতিটা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক ও তৃনমুল নেতা কর্মী উপস্থিত ছিলেন।
ঐদিন বিকেলে উপজেলা খাদ্য গুদামে কৃষকের কাছ থেকে সরকারি ন্যায্য মুল্যে বোর ধান সংগ্রহের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাতক দোয়ারার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ডা আব্দুর রহিম, খাদ্য নিয়ন্তক মো.সেলিম হায়দার, খাদ্য পরিদর্শক মো. আহসান হাবীব প্রমুখ।
Facebook Comments Box
advertisement

Posted ২:৪৭ অপরাহ্ণ | শুক্রবার, ২২ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com